সিঙ্গাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ প্রতিনিধি:
উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু।

তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনো ধরণের অনিয়ম ও কারচুপি সহ্য করা হবে না। এ ব্যাপারে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞ।

সহকারি রিটার্ণিং ও উপজেলা নির্বাচন অফিসার শরিফুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আব্দুল্লাহ আল-ইমরান, সহকারি কমিশনার (ভূমি) মো: হাবিবুর রহমান ও পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ খান, আব্দুল হাকিম, সায়েদুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা খাতুন, ভাইস-চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন, আব্দুস সালাম ও রমিজ উদ্দিন প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনসহ নানা অভিযোগ তুলে ধরেন।

এসময় মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সিঙ্গাইর জোনাল অফিসের ডিজিএম শফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মোবারক হোসেন ও সদস্য সচিব সুজন মোল্লাসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর