বরিশালে এসএসসি “৯৯”ব্যাচের ২৫ বছর রজত জয়ন্তী পালত

 

চরফ্যাশন সংবাদদাতা ।। লিজেন্ডারী ক্লাব ৯৯ বরিশাল, বন্ধুদের আয়োজনে বরিশাল প্লানেট পার্কে অনুষ্ঠিত হয় এস এস সি ৯৯ ব্যাচের ২৫ বছর রজত জয়ন্তী “বন্ধু মেলা ২৪”

ভোলা জেলার চরফ্যাশন থেকে শুরু করে সমগ্র বাংলাদেশ থেকে ১৮ টি গ্রুপ থেকে ৭৫০ জন রেজিষ্টেশন করে সকাল ৯ টা থেকে পায়রা মুক্তির মাধ্যমে আয়োজনটি শুরু হয়

আয়োজনে ছিল খেলাধুলা,পরিচয় পর্ব,আতসবাজি,সাংস্কৃতিক অনুষ্টান,পুরস্কার বিতরন,খাবার সহ নানান আয়োজন

অনুষ্ঠানে দীর্ঘ ২৫ বছর পর বন্ধুদের পেয়ে উচ্ছ্বাসে মেতে উঠে স্কুলের ৯৯ এর শিক্ষার্থীরা। একে অপরকে জড়িয়ে ধরে আলিঙ্গন করে। সহপাঠীদেরকে কাছে পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। স্কুল জীবনের পুরনো দিনের স্মৃতি মনে করে আড্ডায় মিলিত হন। যার যার মতো করে সবার সঙ্গে স্মৃতি চারণ করেন। খোঁজ নেন পরিবার-পরিজনের। অনেকের চেহারা চেনা চেনা লাগলেও পরিচয় জেনেই নিশ্চিত হন তিনিই সেই স্কুল বন্ধু। এভাবে পুরো অনুষ্ঠান যেন এক মিলনমেলায় পরিণত হয়। যেখানে এই সাবেক শিক্ষার্থীরা শৈশবের উৎসবে মেতে ওঠেন।

স্মৃতি চারণ করতে গিয়ে ভবিষ্যতে সব বন্ধু মিলে আর্থিক ভাবে পিছিয়ে পড়া বন্ধুদের সহায়তা, মেধাবী সন্তানদের পড়াশোনায় সহায়তা, বন্ধুদের যেকোনো বিপদে ও আনন্দে পাশে থাকা এবং স্কুলের মেধাবী ও গরীব শিক্ষার্থীদের সহযোগিতার কথাও বলেন তারা।

এই বিভাগের আরো খবর