ঘুরতে গিয়ে দুই স্কুলছাত্রী নিখোঁজ

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা পৌর শহরের পারনারায়নপুর গ্রামের ভাড়া বাসা থেকে ঘুরতে বের হয়ে দুই স্কুলছাত্রী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ স্কুলছাত্রীদের অভিভাবক পাংশা সদর থানায় সাধারণ ডায়েরি করলেও আজ বুধবার সন্ধ্যা পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ স্কুলছাত্রীরা হলেন- রহিমা খাতুন ওরফে বর্ষা (১১) ও জেসমিন আক্তার (১৩)। তারা দুজন সম্পর্কে খালা-ভাগ্নি।

নিখোঁজ বর্ষা খাতুনের মা আছিয়া খাতুন জানান, গত ১৫ এপ্রিল বিকালে বর্ষা ও জেসমিন ঘুরতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। বর্ষা জেসমিন দুজন সর্ম্পকে খালা-ভাগ্নি। এ দিকে বাসা থেকে বের হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও এখন পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।

পরিবারের সদস্যরা জানান, নিখোঁজ বর্ষার গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক ৪ ফুট, বাসা থেকে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা স্যালোয়ার কামিজ। নিখোঁজ জেসমিন আক্তারের (১৩) গায়ের রং শ্যমলা, উচ্চতা আনুমানিক ৫ ফুট, বাসা থেকে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা স্যালোয়ার কামিজ।

স্বজনরা জানান, মেয়েদের সন্ধান চেয়ে পথে পথে তাদের পরিবার খুঁজে ফিরছেন। যদি কেউ তাদের খোঁজ দিতে পারেন, তার জন্য পুরস্কার দেওয়ার কথাও জানিয়েছেন বর্ষার মা আছিয়া খাতুন। কেউ সন্ধান পেলে ০১৩৩৪-৮১৫৭৪৪ অথবা ০১৮৩৭-৪৯৪৬৫০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তাদের পরিবার।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এ বিষয়ে আজ বুধবার থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ওই পরিবার। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরো খবর