ঢাবির নতুন উপাচার্যের সাথে ট্রমা মেডিকেল ইন্সটিটিউটের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

রির্পোট

মোঃইসমাইল হোসেন:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৯তম নতুন উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস, মিরপুর ঢাকা এর একটি প্রতিনিধি টিম।

বুধবার (৮ নভেম্বর) সকালে নবনিযুক্ত উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

প্রতিষ্ঠানের জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়, সৌজন্য সাক্ষাতের সময় প্রাতিষ্ঠানিক বিভিন্ন বিষয়ে বিশেষ করে শিক্ষা নিয়ে সংক্ষেপে আলোচনা হয়, তখন নবনিযুক্ত উপাচার্যকে তাদের শেওড়াপাড়ায় অবস্থিত ট্রমা কলেজ অফ হেলথ্ সাইন্স, ট্রমা নার্সিং কলেজ ও শ্যামলীতে অবস্থিত শ্যামলী নার্সিং কলেজে আমন্ত্রণ করে এবং তিনি তা গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের চেয়ারম্যান জিয়াউল হক,পরিচালক তানজিনা খান, অধ্যক্ষ ডাঃ মোঃ তাজুল হোসেন তালুকদার, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাকির হোসেন, কোর্স কো-অডিনেটর আব্দুর রউফ, প্রশাসনিক কর্মকর্তা মো: রাফিজুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা মো: সাইদুর রহমান নিরবসহ অনন্য কর্মকর্তারা।

উল্লেখ্য গত ৪ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৯তম নতুন উপাচার্য হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ও ডিজাস্টার সায়েন্স অ্যান্ড ক্লাইমেট রেজিলিয়েন্স বিভাগের অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

এই বিভাগের আরো খবর