Home বিনোদন হোসাইন নীরবের উড়ো উড়ো মন

হোসাইন নীরবের উড়ো উড়ো মন

57
0
SHARE

নাদিম হোসেন খান ।। উড়ো উড়ো মন একটি মিষ্টি প্রেমের গল্প। এই গল্পে নীরবের চরিত্রটি হচ্ছে কলেজ পড়ুয়া ছাত্র। কলেজে আসা যাওয়ার পথে স্কুল পড়ুয়া একটা মেয়েকে খুব ভালো লাগে। ভালোলাগা থেকে ভালোবাসা তৈরি হয়। কিন্তু একজন আরেকজনের সাথে কোনোভাবেই কথা বলতে পারে না। কারণ মেয়েটার সাথে তার বাবা সব সময় থাকে। তার বাবা তাকে স্কুলে দিয়ে আসে আবার নিয়েও আসে। তখন তাদের যোগাযোগের একমাত্র মাধ্যম হয় চিঠি আদান প্রদান l আর স্কুল যাওয়া আসার পথে তাদের শুধু চোখাচোখি হয়, ভাব বিনিময় হয়। এভাবেই মিষ্টি মিষ্টি ঘটনার আবহে গল্প এগোতে থাকে।

 

 

 

হোসাইন নীরব জানায়, অভিজ্ঞতা বলতে আমরা এই নাটকের শুটিং করি মুন্সীগঞ্জে অসম্ভব সুন্দর একটি গ্রামে। গ্রামের আবহাওয়াটাই এত সুন্দর ছিল যে আমাদের কাজ করতে খুব ভাল লেগেছে। আমার কো-আর্টিস্ট যারা ছিলেন ফজলুর রহমান বাবু, মুনিরা মিঠু, সুস্মিতা সিনহা, মুকুল, সখরিয় তারা সবাই কাজটিতে সহযোগিতা করেছেন। আমরা সবাই খুব পরিশ্রম করে কাজটা করেছি। আশা করি দর্শক কাজটা পছন্দ করবেন।

 

ভাইসব প্রোডাকশন’স এর ব্যানারে উড়ো উড়ো মন নাটকটি রচনা করেছেন অয়ন চৌধুরী, নির্দেশনা দিয়েছেন এস কে শুভ, প্রযোজনা করেছেন সুজন মাহমুদ। উড়ো উড়ো মন নাটকটি ১৮ নভেম্বর শুক্রবার রাত ৯ টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

 

 

 

 

image_print