হেনস্থার শিকার শিল্পা শেঠি!

বিনোদন ডেস্ক:
বলিউডের ফিট ও খ্যাতনামা অভিনেত্রী শিল্পা শেঠি। একই পেশায় থাকার সূত্রে ভেবেছিলেন অভিনেতার সঙ্গে খুব সহজেই আলাপ করতে পারবেন। কিন্তু আতিথেয়তার পরিবর্তে শিল্পার কপালে জুটেছিল দুর্ব্যবহার। অভিনেতার সঙ্গে হোটেলে দেখা করতে গিয়ে হেনস্তার শিকার হন অভিনেত্রী।

শিল্পা সাক্ষাৎকারে জানান, হোটেলে এক অভিনেতার সঙ্গে দেখা করতে গিয়ে তার নিরাপত্তারক্ষীদের কাছে হেনস্তার শিকার হন তিনি। শিল্পার দাবি তাকে ধাক্কাও দেন ওই রক্ষীরা। শিল্পা যে হোটেলে ওঠেন সেখানে উপস্থিত ছিলেন আর্নল্ড শোয়ার্জনেগার। আর্নল্ডকে দেখে আত্মহারা হয়ে যান বলেও জানান শিল্পা।

শিল্পা জানান, যে অনুষ্ঠানের অতিথি হিসেবে গিয়েছিলেন, একই অনুষ্ঠানের আমন্ত্রিতদের তালিকায় ছিলেন আর্নল্ড। খালি পায়ে আর্নল্ডের দিকে এগিয়ে যান শিল্পা।

আর্নল্ডকে ঘিরে দাঁড়িয়েছিলেন অভিনেতার নিরাপত্তারক্ষীরা। আর্নল্ডের সঙ্গে দেখা করতে চান, ছবি তুলতে চান তা নিরাপত্তারক্ষীদের জানান শিল্পা। কিন্তু আর্নল্ড পর্যন্ত অভিনেত্রীর কথা পৌঁছানোর আগেই শিল্পাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন আর্নল্ডের নিরাপত্তারক্ষীরা।

শিল্পা সাক্ষাৎকারে দাবি করেন, ঘটনার পরের দিন অনুষ্ঠানে গিয়ে তিনি দেখেন তার সামনের সারিতে বসে রয়েছেন আর্নল্ড। তখন শিল্পার পরিচয় জানতে পারেন হলি অভিনেতা।

শিল্পা সাক্ষাৎকারে বলেন, আমি যে অভিনেত্রী সে কথা জানার পর আমার সঙ্গে অনুষ্ঠানে ছবি তোলেন আর্নল্ড। সে দিনের এ ঘটনার পর আমি জীবনের বড় শিক্ষা পেয়েছিলাম।

এই বিভাগের আরো খবর