স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি।।

বগুড়ায় নাহিদ আহম্মেদ (৩০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে শহরের মালগ্রাম বেলাতলা এলাকায় ঘটনাটি ঘটে। তিনি বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

নিহত নাহিদ মালগ্রাস বেলাতলা এলাকার ঝন্টুর ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, নাহিদ তার এলাকার একটি মাঠে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন। এ সময় ১০/১২ জন দুর্বৃত্ত এসে নাহিদকে ঘিরে ধরে। এরপর তারা গুলি করার হুমকি দিয়ে পালাতে নিষেধ করে। এরই এক পর্যায়ে দুর্বৃত্তরা নাহিদকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন নাহিদকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন।

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিমুল বারি নাসিম বলেন, নাহিদ আমাদের সংগঠনের সক্রিয় কর্মী। তিনি প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার হত্যার সুষ্ঠ তদন্ত করে জড়িতদের বিচার করা হোক এই দাবি জানাচ্ছি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, আমরা ক্রাইম সিন পরিদর্শন করেছি। ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের কয়েকটি টিম কাজ করছে।

এই বিভাগের আরো খবর