সেলিব্রেটি ক্রিকেট লিগ আবার শুরু হচ্ছে

বিনোদন ডেস্ক:
আবারও শুরু হচ্ছে সাময়িকভাবে স্থগিত হওয়া ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে আয়োজক কমিটি জেনারেশন নেক্সট (জিনেক্সট)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা সেলিব্রিটি ক্রিকেট লিগ আবারও শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। চলতি মাসের ১৫-২০ তারিখের মধ্যে এই টুর্নামেন্ট আবারও শুরু হবে। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হবে এই খেলা।

আয়োজক কমিটি আরও জানায়, খেলায় যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ইতোমধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে কোন থানায় এবং কত জনের নামে মামলা হয়েছে তা প্রকাশ করেনি।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামার কথা ছিল ৩০ সেপ্টেম্বর।

কিন্তু শুক্রবার (২৯ সেপ্টেম্বর) খেলা চলাকালীন মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের মধ্যে এক অনাকাঙ্খিত ঘটনা সৃষ্টি হওয়ায় সাময়িকভাবে এই টুর্নামেট স্থগিত ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর