রাজনীতি

সিরাজগঞ্জ-৪ আসনে মেয়র এস.এম.নজরুলকে এমপি হিসেবে চান উল্লাপাড়া ও সলঙ্গাবাসী

মোহাম্মদ শাহ্ ফরহাদ, সিরাজগঞ্জ ।।

স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিকল্প নেই” এই স্লোগান কে সামনে রেখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৫ সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সালঙ্গা) আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন উল্লাপাড়া পৌরসভার মেয়র এস.এম. নজরুল ইসলাম।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে উল্লাপাড়া পৌরসভার চেহারা। এমন বাস্তবতায় উল্লাপাড়া পৌরসভা থেকে মেয়র এস.এম. নজরুল ইসলাম বিদায় নিলেও পৌরবাসীর হৃদয়ের মণিকোঠায় তিনি রয়ে যাবেন আজীবন। নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নের হাট বাজার প্রত্যান্ত অঞ্চলের গণমানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় করে চলেছেন মেয়র নজরুল ইসলাম।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মেয়র এস.এম.নজরুল ইসলাম সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া ও সলঙ্গা) আসন থেকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান উল্লাপাড়া ও সলঙ্গার জনগণ।

 

গণমানুষের প্রিয় নেতা নৌকা প্রতীক নিয়ে উল্লাপাড়া পৌরসভা থেকে দুই বার নির্বাচিত সফল মেয়র এস.এম. নজরুল ইসলাম। পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক প্রচার ও লিফলেট বিলি করে চলেছেন। সেই সাথে নিজের জন্য জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের কাছে দোয়া চান।

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় ছুটছেন এবং স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। এলাকাবাসীও আশা করছেন, জনপ্রিয় প্রার্থী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মেয়র এস এম নজরুল ইসলাম এবার নৌকার টিকিট পাবেন।

 

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, মেয়র এস এম নজরুল ইসলাম সিরাজগঞ্জ-৪ আসনে একমাত্র নৌকার উপযুক্ত মাঝি। তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিরাজগঞ্জ -৪ আসনে মেয়র নজরুল ইসলামকে মনোনয়ন দিলে নিশ্চিতভাবে বিপুল ভোটে নির্বাচনে জয়ী হবেন।

 

এ প্রসঙ্গে মেয়র এস এম নজরুল ইসলাম বলেন, আওয়ামী রাজনৈতিক মতাদর্শ, শিক্ষিত এবং সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম হওয়ায় কিশোর বয়স থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বিভিন্ন পর্যায়ে অঙ্গ সংগঠনের কার্যকরী পরিষদের সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ছিলাম এবং আছি। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে পর পর ২ বার জনসাধারণের সর্বাধিক ভোটে নির্বাচিত উল্লাপাড়া পৌরসভার মেয়র এবং উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগণের মাঝে আমি কাজ করে যাচ্ছি। আপনাদের ভালোবাসায় জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে বিজয়ী হলে আপনাদের সেবক হিসেবে আমি কাজ করে যেতে চাই। সবার ভালোবাসা ও দোয়া চাই যেন শেখ হাসিনার নৌকা পাই।

 

মেয়র এস.এম.নজরুল ইসলাম দৈনিক সময়ের চিত্রকে বলেন, আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করে যেতে চাই। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারলে নিজের ভালো লাগে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ আসনে দলীয় মনোনয়ন পেলে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট উল্লাপাড়া-সলঙ্গা গড়তে চাই।

 

তিনি আরও বলেন, নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে, দেশে উন্নয়ন হয়। দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button