সিরাজগঞ্জের চোরাই মোটরসাইকেলসহ দুজন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি।। 

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন লাহেরী মোহনপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৭ সেপ্টেম্বর) র্যাব -১২ অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর দিক নির্দেশনায় সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালিয়ে ০১ টি চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের ০২ জন সদস্যকে গ্রেফতার করেছে। এছাড়া ও তাদের সাথে থাকা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা হলো- সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার আগরাহাট্টা গ্রামের আবু হানিফের ছেলে রিপন আলী (২০) ও সুকনাই গ্রামের মৃত আঃ করিমের ছেলে মোঃ মোতালেব আলী (৩০)।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন মোটর সাইকেলকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে সুযোগ বুঝে চালককে হুমকি দিয়ে মারপিট করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও তাদের চেনা মোটরসাইকেল চালককে ডেকে নিয়ে চালককে বলে যে, ‘একটু এখান থেকে আসতেছি তোমার মোটর সাইকেলটি দাও’ বলে মোটর সাইকেল নিয়ে যায়। পরবর্তীতে মোটর সাইকেলের মালিককে মোবাইল ফোনের মাধ্যমে বিকাশে টাকার বিনিময়ে মোটর সাইকেল নিয়ে যাওয়ার কথা বলে। ধৃত আসামীদ্বয়সহ আরও কয়েকজন একটি সংঘবদ্ধ মোটর সাইকেল ছিনতাইয়ের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় মোটরসাইকেল ছিনতাই করে ক্রয়-বিক্রয় করে আসছিলো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর