Home বিনোদন সিনেমা দর্শকদের মন জয় করতে আসছে নায়িকা রিয়েলি

সিনেমা দর্শকদের মন জয় করতে আসছে নায়িকা রিয়েলি

80
0
SHARE

নাদিম খান ।। ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা নিপা আহমেদ রিয়েলি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচিত্র ‘মেকাপ ’ সিনেমা সহ একাধিক ওয়েব সিরিজ। এতে দেখা যাবে নায়িকার নতুন গল্পে। মেকাপ সিনেমার মাধ্যমে সিনেমা জগতের পথচলা এতে বিপরীতে ছিলেন রোশান, পরিচালনা করছিলেন অনন্য মামুন

সোশ্যাল মিডিয়ায় নিজের সিনেমাটির পোষ্টার পোষ্ট করে ব্যাপক সারা পেয়েছেন,ভক্তদের অফুরন্ত ভালবাসা পেয়ে চলচিত্র জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ।

 

ভোরের ডাক বিনোদন রিপোটারকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা জানান, আমার অভিনয়ের স্বপ্ন ছিল ছোট বেলা থেকে যখন আমি ক্লাস অষ্টম শ্রেনীতে পড়াশুনা করতাম ।

তবে সিনেমায় অভিনয় শুরু হায়দ্রাবাদে বাহুবলী সিনেমার সেটে । তার মেকাপ সিনেমা দিয়ে শুরু তবে সিনেমাটির ট্রেইলার মুক্তি পেলেও আশাকরা যায় নতুন বছরে সিনেমা হলে মুক্তি পাবে ।

আমি আসলে সিনেমার গল্প উপর বেশী মন দিচ্ছি তবে বিপরিতে নায়ক কে হবেন এ নিয়ে মাথা ব্যাথা নেই । গল্প পছন্দ হয়নি বলে অনেক সিনেমা ফিরিয়ে দিয়েছি।

মুক্তির অপেক্ষায় আছে বিগ বাজেটের ওয়েব সিরিজ “নেটওয়ার্ক” পরিচালক ছিলেন সৈকত নাছির

ক্যারিয়ারের শুরুর দিকেই এমন চ্যালেঞ্জিং চরিত্রে কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত। এরই মধ্যে সিরিজের দুটি সিজন শেষ হয়েছে। সামনে দর্শক এটি দেখতে পাবেন। এখানে আমি বেগম চরিত্রে অভিনয় করেছি। গল্পে আমি মস্ত বড় মাফিয়া ডন। এমন কোনো খারাপ কাজ নেই যা আমি করি না। এক কথায় ভয়ংকর একটি চরিত্র রূপদান করেছি। একটি মেয়ের মাফিয়া হয়ে ওঠার গল্প সিরিজটিতে দর্শক দেখতে পাবেন।

ক্রাইম থ্রিলার ‘নেটওয়ার্ক’-এ রিয়েলির বিপরীতে অভিনয় করেছেন সাঞ্জু জন ও সাজ্জাদ হোসেন। এছাড়া অভিনয় করেছেন নওশাবা, উজ্জল কবির হিমু, রাশেদ মামুন অপু সহ আরো অনেকে। ক্রাইম জোন নিয়ে ‘নেটওয়ার্ক’র গল্প। মাদকসহ অপরাধ জগতের বিভিন্ন বিষয় উঠে আসবে সিরিজে।

নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছি। রংপুরের লোকেশনে এক লটের শুটিং শেষ হয়েছে। ছবিটি পরিচালনা করছেন অনিক বিশ্বাস। আমার সহশিল্পী আছেন ইলিয়াস কাঞ্চন, আমান রেজা। চলতি মাসের শেষের দিকে কিছু সংলাপের দৃশ্য ও গানের শুটিং করতে নেপালে যাওয়ার কথা রয়েছে।

সিনেমার দর্শকদের উদ্দেশে নায়িকা জানান, আমাদের সমাজে নারীরা প্রতিধাপে প্রতিটি সেক্টরে থাকে নানা সীমাবদ্ধতা। এই প্রতিবন্ধকতার মধ্যে দর্শকের বিনোদন দিতে অভিনয় করে যাচ্ছি, তাই সিনেমা হলের পর্দায় ছবি দেখার অনুরোধ জানান,

image_print