সংঘ’ব’দ্ধ স’ন্ত্রা’সী চক্রের মূল হোতা গ্রে’ফ’তা’র

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জে সুদ ব্যবসার আড়ালে সংঘবদ্ধ স’ন্ত্রা’ ‘সী চক্রের মূল প্রধান আসামি মোঃ বাবু মন্ডলকে (৩২) গ্রে’প্তা’র করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বাবু মন্ডল উল্লাপাড়া উপজেলার গ্রামের মকবুল হোসেন এর ছেলে।

সোমবার (২১ আগস্ট) সকালে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ মারুফ হোসেন পিপিএম।

র‌্যাব-১২’র অধিনায়ক মারুফ হোসেন সোমবার (২১ আগষ্ট) দুপুরে এক প্রেস ব্রিফিং এ বলেন, এলাকার সংঘবদ্ধ সুদ ব্যবসায়ী। তারা এলাকায় সুদের ব্যবসার আড়ালে সন্ত্রাসী কার্যকলাপ করে থাকে। এলাকার লোকজনকে চড়া সুদে টাকা ধার দিয়ে সেই টাকা আদায়ের জন্য সন্ত্রাসী বাহিনী দিয়ে লোকজনকে মারধর করে টাকা আদায় করে। তাদের অত্যাচার থেকে স্থানীয় জনপ্রতিনিধিও রেহাই পায়নি ।

তিনি বলেন, মোঃ বাবু মন্ডল উল্লাপাড়া উপজেলার মন্ডলজানি গ্রাম এলাকার সংঘবদ্ধ সুদ ব্যবসায়ী। তারা এলাকায় সুদের ব্যবসার আড়ালে সন্ত্রাসী কার্যকলাপ করে থাকে। এলাকার লোকজন চড়া সুদে টাকা ধার দিয়ে সেই টাকা আদায়ের জন্য সন্ত্রাসী বাহিনী দিয়ে লোকজনকে মারধর করে টাকা আদায় করে। তাদের অত্যাচার থেকে স্থানীয় জনপ্রতিনিধিও রেহাই পায়নি। সম্প্রতি উক্ত সংঘবদ্ধ সুদ ব্যবসায়ীরা সুদের টাকা আদায়ের জন্য উল্লাপাড়া উপজেলার শ্যামপুর গ্রামের এক যুবককে নির্মমভাবে পিটিয়ে আহত করে। এ প্রেক্ষিতে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয় এবং গত ২০ আগষ্ট র‌্যাব-১২ সদরের একটি চৌকষ দল  আসামি বাবু মন্ডলকে আটক করে।

সম্প্রতি উক্ত সংঘবদ্ধ সুদ ব্যবসায়ীরা সুদের টাকা আদায়ের জন্য উল্লাপাড়া উপজেলার শ্যামপুর গ্রামের এক যুবককে নির্মমভাবে পিটিয়ে আহত করে। এ প্রেক্ষিতে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

এই বিভাগের আরো খবর