শতরূপা হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের পাগড়ি প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক।।

৪ আগষ্ট ২০২৩ ইং তারিখে শুক্রবার বিকেল তিনটায় শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের অঙ্গ প্রতিষ্ঠান শতরূপা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সদ্য হাফেজ হওয়া ৫ জন ছাত্রের পাগড়ি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শতরূপা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সম্মানিত সভাপতি মুহাম্মদ আবু তাহের এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার ফেরিওয়ালা মোজাম্মেল হোসেন মোল্লা, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা জয়নাল আবেদীন, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের মহাসচিব মো: আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ রুস্তম আলী, স্থায়ী সদস্য মোহাম্মদ নেছার আলী, স্থায়ী সদস্য সারোয়ার মাহিন, স্থায়ী সদস্য এম. এ মান্নান মান্না, স্থায়ী সদস্য এইচ এম শাহরিয়ার কবির, দৈনিক ইত্তেফাক এর সাংবাদিক শফি আলম, স্থায়ী দাতা সদস্য মিজানুর রহমান, শফিকুল ইসলাম সেতু স্থায়ী দাতা সদস্য মো: আজিজুল হক, জমি দাতা সওরাব আলী, জমি দাতা গোলাম আজম, আছিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: গেলাম ফারুক, শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ সোহাগ সহ স্থানীয়গণ্য মান্য ব্যক্তিবর্গ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি মানবতার ফেরিওয়ালা মোজাম্মেল হোসেন মোল্লা তার বক্তব্যে সদ্য হাফেজ হওয়া পাঁচ জন ছাত্র এবং তাদের অবিভাবকদের ধন্যবাদ জানান৷ স্থানীয় লোকজনকে মাদ্রাসার উন্নয়ন কাজে এগিয়ে আসার জন্য আহব্বান জানান। তিনি মাদ্রাসার উন্নয়নের জন্য সার্বিক সহযোগিতা করেন এবং আগামীতে মাদ্রাসার উন্নয়ন কাজে অংশগ্রহণ করবেন বলেও ওয়াদা করেন।

 

পাগড়ি প্রদান অনুষ্ঠান শেষে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যােগে বৃক্ষ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন মানবতার ফেরিওয়ালা মোজাম্মেল হোসেন মোল্লা। এসময় স্থানীয় লোকজনের মাঝে দুইশত আকাশি গাছ বিতরণ করা হয়৷ শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেন ময়মনসিংহে আমাদের বৃক্ষ রোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন হলো । ইনশাআল্লাহ সারাদেশে আমরা ফাউন্ডেশনের উদ্যােগে এই বছর মোট দুই হাজার বৃক্ষ রোপণ করবো।

এই বিভাগের আরো খবর