Home রংপুর বিভাগ ঠাকুরগাঁও রোল মডেলের দেশে এতো দারিদ্রতা কেনো : মীর্জা ফখরুল

রোল মডেলের দেশে এতো দারিদ্রতা কেনো : মীর্জা ফখরুল

47
0
SHARE

রেজাউল ইসলাম মাসুদ,ঠাকুরগাঁও ।।

আঃলীগের রোল মডেলের দেশে এতো দারিদ্রতা কেনো? প্রশ্ন রেখেছেন বিএনপি মাহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আঃলীগ কথায় কথায় বাংলাদেশকে রোল মডেলের দেশ বলছে, মধ্যম আয়ের দেশ হিসেবে ঘোষনা দিচ্ছে। তাহলে এই রোল মডেলের দেশে এগুলো কিসের আলামত। রোল মডেলের দেশে এতো দারিদ্রতা কেনো? কোন হিসেবে আমরা মধ্যম আয়ের দেশে বসবাস করছি?

বৃহঃবার(৩১ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও পাবলিক ক্লাব মাঠে অনুষ্ঠিত। ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসকল মন্তব্য করেন।

বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ বলার বিষয়ে প্রশ্ন তুলে মির্জা ফখরুল বলেছেন, বাংলাদেশের গ্রামীণ রাস্তা ঘাট এখনও চলাচলের অনুপযোগী। সাধারন মানুষের আয় ক্রয় ক্ষমতার নিচে নেমে গেছে। এখনও দেশে ক্ষুধার্ত মানুষের ভীড় বাড়ছে। এই আলামতকে আঃলীগ কিভাবে রোল মডেলর মধ্যম আয়ের দেশ বলছে।

পাই পাই করে প্রত্যেকটা হিসাব নেওয়া হবে উল্লেখ তরে মির্জা ফখরুল বলেন, শুধুমাত্র ঠাকুরগাঁও সদর উপজেলায় সাড়ে সাত হাজার মামলা করা হয়েছে। সারা দেশে রয়েছে অগণিত মামলা। বিভিন্ন রকম হয়রানি করে যখন তখন বিএনপির নেতা কর্মিদের বাড়ি ছাড়া করছে এই সরকার। আমরা সহ্য করছি, আরও করবো। তবে পাই পাই করে প্রত্যেকটা হিসাব নেওয়া হবে।

এর আগে বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা এমপি, এমপি জাহিদুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সহ জেলা ও উপজেলা বিএনপির বিভিন্ন স্থরের নেতা কর্মিরা বক্তব্য রাখেন।

image_print