রাজ-পরী বিচ্ছেদের নেপথ্যে এক অভিনেত্রী

বিনোদন ডেস্ক: 
প্রেম, কলহ, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বারংবার গণমাধ্যমের হেডলাইন হয়েছেন ঢালিউডের সাবেক অভিনেতা-অভিনেত্রী দম্পতি শরিফুল রাজ ও পরীমনি। চলতি বছরের সেপ্টেম্বরে রাজকে তালাক দিয়ে বিচ্ছেদের নোটিশ পাঠান পরীমনি। অভিনয় জগতে সাবেক এ দম্পতিকে নিয়ে বিতর্কের শেষ নেই।

এমনিতেই ক্যারিয়ারের শুরু থেকে পরীমনিকে নিয়ে বিতর্কের শেষ নেই। বেশ কয়েকজনের সঙ্গে বিয়ে, গ্রেপ্তার ও জেল এসব সমালোচনায় কয়েক বছর বিতর্কের শীর্ষে ছিলেন পরী। বর্তমান ছেলে রাজ্যকে নিয়ে নিজের জীবন গোছাচ্ছেন তিনি। রাজকে এক মুহূর্তের জন্যও দেখা যায়নি ছেলের পাশে। কিছু দিন আগে তিনিও অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনো হাসপাতালের বিছানায় শুয়েছিলেন ছেলেকে নিয়ে।

তবে যে নায়িকাকে কেন্দ্র করে পরীর সঙ্গে রাজের বিবাদের ঘটনা প্রথম প্রকাশ্যে আসে, তাকে নিয়েই বিশেষ ছবি পোস্ট করলেন রাজ। বেশ অনেক মাস আগে পরাণ সিনেমার নায়িকা বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে রাজ্যের বিশেষ সম্পর্ক তৈরির অভিযোগ আনেন পরী। তবে তা নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছিলেন মীম।

এবার শুক্রবার (১০ নভেম্বর) নায়িকার জন্মদিনে বিশেষ পোস্ট করলেন রাজ। নিজেদের বিশেষ ছবি পোস্ট করে রাজ লেখেন- জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বিদ্যা। তোমার আগামী দিনগুলো ভালো কাটুক।

বিদ্যার সঙ্গে রাজের ছবি দেখেই আবার শুরু আলোচনা। কারণ রাজ ও পরীর প্রথম সমস্যা শুরু হয়েছিল বিদ্যাকে কেন্দ্র করেই। বিষয়টি নিয়ে পরীমনির প্রতিক্রিয়ার অপেক্ষা করছেন নেটিজেনরা।

এই বিভাগের আরো খবর