রাজশাহীর আ’লীগের ৪ নেতাকে গণভবনে তলব

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী : রাজশাহী আওয়ামী লীগের চার নেতাকে গণভবনে তলব করা হয়েছে। বুধবার তাদের ফোন দিয়ে জানানো হয় বৃহস্পতিবার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সঙ্গে বিশেষ বৈঠক করবেন।

রাজশাহী আওয়ামী লীগের এই চার নেতা হলেন, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। এর মধ্যে তিনজন ঢাকায় গেছেন। তবে অসুস্থ্যতার কারণে অনিল কুমার সরকার যেতে পারেননি বলে তিনি জানিয়েছেন।

অনিল কুমার সরকার বলেন, বুধবার দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফোন দিয়ে বলেছেন প্রধানমন্ত্রী আপনাদের নিয়ে বৈঠক করবেন। কিন্তু অসুস্থ্যতার কারণে আমি যেতে পারিনি। জেলার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা গেছেন।

মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, মহানগর ও জেলার সভাপতি এবং সাধারণ সম্পাদকে গণভবনে ডেকে পাঠানো হয়েছে। তবে কি কারণে আমাদের ডাকা হয়ে সে বিষয়ে জানিনা।

গত ১৭ ফেব্রুয়ারি ডাবলু সরকারের একটি অশ্লীল ভিডিও নেট দুনিয়ার জড়িয়ে পড়ে। এ ভিডিও ছড়ানোর অভিযোগে গত ১৮ ফেব্রুয়ারি নগরের বোয়ালিয়া মডেল থানায় ডাবলু সরকার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

মামলার এজাহারে তিনি দাবি করেন, একটি অনলাইন পোর্টালের ফেসবুক পেজে কে বা কারা তাঁকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে এডিটিংয়ের মাধ্যমে মিথ্যা, অশ্লীল ভিডিও তৈরি করে ডাবলু সরকারের সম্মানহানি করার চেষ্টা করছে।

ডাবলু সরকারের অশ্লীল ভিডিও ভাইরালের পর থেকে তাকে দল থেকে বহিস্কারের দাবি উঠে আওয়ামী লীগ নেতাকর্মীদের পক্ষ থেকে। এ নিয়ে দফায় দফায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এছাড়াও দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও আবেদন করা হয় তাকে দল থেকে বহিস্কারে।

 

এই বিভাগের আরো খবর