Home প্রধান খবর বঙ্গবন্ধু কে ভারতবর্ষের গান্ধী শান্তি পুরষ্কারে ভূষিত করায় ঢাকা মহানগর যুবলীগের আনন্দ...

বঙ্গবন্ধু কে ভারতবর্ষের গান্ধী শান্তি পুরষ্কারে ভূষিত করায় ঢাকা মহানগর যুবলীগের আনন্দ মিছিল 

53
0
SHARE

নিজস্ব প্রতিবেদক।। ভারতবর্ষের গান্ধী শান্তি পুরষ্কারে ভূষিত হলেন বাঙালির মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ উত্তর ও দক্ষিণের উদ্যাগে আজ ২৩শে মার্চ বিকালে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ  ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খানের  নির্দেশক্রমে এই সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক, । ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সরোয়ার হোসেন মনা, সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু,সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি কামাল উদ্দিন খান, সহ সভাপতি মাহাবুবুর রহমান, উত্তর যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার সাব্বির আহমেদ লিটু,ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী ইব্রাহীম খলিল মারুফ। সাংগঠনিক সম্পাদক সিদ্দিক বিশ্বাস, দক্ষিণ যুবলীগের প্রচার সম্পাদক আরমান হক বাবু, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এবাদুল হক সবুজ, উত্তর যুবলীগের ক্রীড়া সম্পাদক মোঃ সেলিম মৃধা , দক্ষিণ যুবলীগের উপ প্রচার সম্পাদক সুজাউদ্দিন আহমেদ হারুন, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ ত্র্যান ও সমাজ কল্যাণ শাহজালাল রিপন,সহ সম্পাদক শ্রী মিলন কান্তি,সহ সম্পাদক হারুনুর রশিদ, সদস্য এমআর মিঠু, সদস্য মনির হোসেন, সদস্য মনির হোসেন । আনন্দ মিছিল ও সমাবেশে মহানগর উত্তর ও দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড যুবলীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।