Home রাজনীতি তরুণ প্রজন্মের উদীয়মান নেতা তাসফিকুর রহমান

তরুণ প্রজন্মের উদীয়মান নেতা তাসফিকুর রহমান

90
0
SHARE

মোঃহারুন সিকদার:

 

মো.তাসফিকুর রহমান বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শকে বুকে লালন করে রাজনীতি করেছিলেন ছাত্রজীবন থেকে। আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো.তাসফিকুর রহমান ঢাকা মহানগর উওর সহ বিভিন্ন এলাকায় উন্নয়নে কাজ করে আসছে।

 

তিনি আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হওয়ার পর থেকেই সকল নেতাকর্মী দের সার্বিক সহযোগিতা ও দিক-নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দর ভাবে সরকার নির্দেশিত প্রতিটি কার্যক্রম সঠিক ভাবে পালন করে আসছেন। জনসেবা প্রদানের মাধ্যমে এলাকায় সফল ও জনবান্ধব মানুষ হিসেবে পরীচিত তিনি।

 

মহানগরের প্রত্যেকটি থানা ও ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ,দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার সু সম্পর্ক। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ মাদরাসাতে ও বিশেষ অবদান রয়েছে তার। রাস্তাঘাট সংস্কার ও জলাবদ্ধতা দূরীকরণে ব্রীজ ও কালভার্ট নির্মাণে স্বচ্ছতা ও জবাবদিহিতার পরিচয় দিয়েছেন। উন্নয়ন পাগল, জনগণের আস্থাভাজন পরিশ্রমী বিচক্ষণ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য তাসফিকুর রহমান এলাকা বাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান।নিজেকে।

 

রাজনৈতিক নেতা ও স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, এ সময়ের তুখোড় কর্মী বান্দব নেতা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো.তাসফিকুর রহমান মানুষের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করে চলছেন। দীর্ঘদিন পর স্বচ্ছ ভাবমূর্তি ও ক্লিন ইমেজের মানুষ পেয়েছেন এলাকা বাসী। নাগরিক সেবা ও উন্নয়নের প্রত্যাশায় সাধারন জনগন আবারও তার পক্ষে রায় দিবেন তিনি খিলক্ষেতকে আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে কাজ করে চলেছেন।

 

জনগণের প্রত্যাশা পূরণে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এর দায়িত্ব গ্রহণের পর থেকেই এলাকায় সকল অসংগতি দূরসহ নাগরিক অধিকার অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করে চলেছেন। বিশেষ করে কর্মসূচী সকল উন্নয়নমূলক আন্তরিক সহযোগিতা নিয়ে বাস্তবায়ন করছেন। উন্নয়নমূলক কর্মকান্ডগুলো সবসময় তদারকি করে চলেছেন। সততা, যোগ্য নেতৃত্ব ও উন্নয়নমূলক কাজে অবদান রাখায় ইতোমধ্যে মধ্যে এলাকাবাসীসহ সর্বমহলের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।

 

তিনি সাংবাদিক দের বলেন, আমি খিলক্ষেত এর সন্তান। কারো ভাই, কারো বন্ধু, কারো ভাতিজা-ভাগিনা। আমি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হবার পর থেকেই খিলক্ষেত বিশেষ করে ঢাকা মহানগর উওর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক উওরার কৃতি সন্তান ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান সাহেবের আন্তরিকতা ও সহযোগিতায় সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছি। আমি ছাত্র থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

 

তিনি আরও বলেন, আমার এলাকায় থাকবে না কোন বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক জোয়া এমনকি জঙ্গীবাদ।খিলক্ষেতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন এলাকার বসাবসকৃত সর্বসাধারণ। আমি সারাজীবন এলাকা বাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করে জেতে চাই।।

 

পাশাপাশি উন্নয়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন সফল একজন কর্মী বান্দব নেতা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো.তাসফিকুর রহমান।

image_print