যেখানে চির নিদ্রায় শায়িত হলেন দুর্ঘটনায় নিহত পাইলট রিফাত

মানিকগঞ্জ প্রতিনিধি: চট্রগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত স্কোয়াড্রন লিডার পাইলট অসীম জাওয়াদ রিফাতের লাশ মানিকগঞ্জের সেওতা কবরস্থানে দাফন করা হয়েছে।এর আগে সকালে ঢাকায় তাঁর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।এরপর তার লাশ হেলিকপ্টারযোগে মানিকগঞ্জে নিয়ে যাওয়া হয়।

শুক্রবার(১০ মে)দুপুর ১২ টার দিকে জাওয়াদের লাশ বহন করা হেলিকপ্টারটি মানিকগঞ্জের শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অবতরণ করে। এ সময় হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। হেলিকপ্টার থেকে লাশ নিয়ে যাওয়া হয় সেওতা কবরস্থানে। বাদজুম্মা বেলা ৩ টার দিকে ২য় জানাযা শেষে তার লাশ দাফন করা হয়।

নিহত স্কোয়াড্রন লিডার অসীম জাওয়াদের বাড়ি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার গোপালপুর গ্রামে। মৃত্যুকালে তিনি পিতা ডা. মো. আমান উল্লাহ,মা নীলুফা আক্তার খানম, স্ত্রী, এক কন্যা, এক পুত্র ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিমান বাহিনীর একটি যুদ্ধবিমান চট্রগ্রামের কর্ণফুলী নদীতে বিধ্বস্ত হয়। প্যারাস্যুট দিয়ে নামার পর আহত দু’পাইলটকে হাসপাতালে ভর্তি করা হয়। আহত অবস্থায় পতেঙ্গার একটি হাসপাতালে পাইলট জাওয়াদ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই বিভাগের আরো খবর