Home খেলার খবর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ভোলায় বিভিন্ন কর্মসূচিতে যোগদান

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ভোলায় বিভিন্ন কর্মসূচিতে যোগদান

58
0
SHARE

ভোলা প্রতিনিধি।। বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ভোলায় বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন।  শুক্রবার বিকেলে ভোলা গজনবী স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক এবং বঙ্গমাতা জাতীয় ফুটবল বালিকা টুর্নামেন্টের ২০২২ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- যুবকরাই আমাদের শক্তি। আগামী প্রজন্মের ও যুবকদের শারীরিক ও মানসিকভাবে মনোবল সৃষ্টি করতে পারে খেলা ধুলা। এই ধরনের সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন খেলা ধুলা মাঠে থাকলে যুবকরা বিপথগামীতা থেকে রক্ষা পেতে পারেন। আসুন আমরা সবাই মিলে সুন্দর সমাজ বিনির্মাণে খেলা ধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া অঙ্গনে যুবকদের নিয়ে আসি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ইলাহী চৌধুরী, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সুজিত হালদার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, বাফুফে সভাপতি হামিদুল হক বাহালুল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও প্রতিষ্ঠানের প্রধান ও খেলোয়াড় শুভানুধ্যায়ী বৃন্দ। অপরদিকে ইসলামিয়া কেরাতুল কোরআন এতিমখানা ও হাজী মোস্তফা শাহ হাফিজিয়া মাদ্রাসার ২০২২-২০২৩ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের অনুষ্ঠানে যোগ দেন এবং সরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

image_print