যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, হতাহত ৬

আন্তর্জাতিক ডেস্ক:

একদিনের ব্যবধানে যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে একটি রেস্টুরেন্টে বন্দুকধারীর গুলিতে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর নিউইয়র্ক পোস্ট।

এক প্রতিবেদনে নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, সোমবার (১৯ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ১২টার দিকে যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ইন্ডিয়ানাপোলিস শহরে পুলিশের কাছে ফোন করেন এক ব্যক্তি। তিনি ‘ওয়াফেল হাউস’ নামের স্থানীয় একটি রেস্টুরেন্টে গুলির খবর জানান। তার ফোন পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে গিয়ে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পান আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। এরপর তাদের হাসপাতালে নেয়া হয়।

ইন্ডিয়ানাপোলিস মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, আহতদের মধ্যে একজন নারীর অবস্থা গুরুতর ছিল। তিনি হাসপাতালে মারা যান। বাকিদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। হামলাকারীকে গ্রেপ্তার করতে তদন্ত করছে পুলিশ।

এর আগে, গতকাল রোববার (১৮ ফেব্রুয়ারি) মিনেসোটা অঙ্গরাজ্যে ভয়াবহ বন্দুক হামলায় প্রাণ হারান দুই পুলিশ কর্মকর্তা ও এক দমকলকর্মী। পরে বন্দুকধারীর মরদেহও উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরো খবর