Home খেলার খবর মোহামেডানের জালে চার গোল দিয়ে পাঁচ দিন আগে হারার মধুর প্রতিশোধ নিলো...

মোহামেডানের জালে চার গোল দিয়ে পাঁচ দিন আগে হারার মধুর প্রতিশোধ নিলো আবাহনী

72
0
SHARE

সময়ের চিত্র অনলাইন স্পোর্টস ডেস্ক !!

মোহামেডানের জালে চার গোল দিয়ে পাঁচ দিন আগে হারার মধুর প্রতিশোধ নিলো আবাহনী। ১৭ নভেম্বর মওলানা ভাসানী স্টেডিয়ামে আবাহনীকে ৪-০ গোলে হারিয়েছিল মোহামেডান।

মঙ্গলবার আবাহনী সেই প্রতিশোধ নিলো মোহামেডানের জালে চার গোল (৪-২) দিয়ে। প্রিমিয়ার হকির সুপার লিগের এই ম্যাচে আবাহনী জেতায় মূলতঃ শিরোপার রাস্তাটা আরেকটু পরিষ্কার হলো মেরিনা ইয়াংসের।

মোহামেডান-আবাহনীর সর্বশেষ দুই ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিয়েছে পেনাল্টি কর্নার। লিগ ম্যাচে ১০ টা পেনাল্টি কর্নার পেয়েও গোল করতে পারেনি আবাহনী। ম্যাচ হেরেছিল।

মঙ্গলবার ১৪টি পেনাল্টি কর্নার পেয়ে মোহামেডান গোল করতে পেরেছে ২টি। এমনকি পেনাল্টি স্ট্রোক পেয়েও কাজে লাগাতে পারেনি সাদা-কালোরা। আর্জেন্টাইন পেইলাতের হিট রুখে দিয়েছেন আবাহনীর গোলরক্ষক। গোল করতে না পারার ব্যর্থতায় ম্যাচ হেরেছে মোহামেডান।

Abahani-mohammedan

পঞ্চম মিনিটেই পেনাল্টি কর্নার থেকে খোরশেদের গোলে এগিয়ে যায় আবাহনী। নবম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে মোহামেডানকে ম্যাচে ফেরান আর্জেন্টাইন পেইলাত। ২৮ মিনিটে আরশাদের গোলে আবার এগিয়ে যায় আবাহনী। খোরশেদ দ্বিতীয় গোল করে ব্যবধান ৩-১ করেন ৩৩ মিনিটে। এরপরই পেনাল্টি স্ট্রোক পায় মোহামেডান। কিন্তু পেইলাত ব্যর্থ হন গোল করতে।

image_print