মোটরসাইকেলে প্রাণ গেলো তিন ভাইয়ের

নোয়াখালী প্রতিনিধি: নোয়াকালীর বেগম গঞ্জের কাদির পুর ইউনিয়নের বড় পোল-পৌরণ বিবি সড়কের হাসান হজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায় সোমবার মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছেরসাথে ধাক্কা তিন ভাইয়ের প্রাণ গেলো।

নিহতরা হলেন- উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় (১৮) এবং তাদের জেঠাতো ভাই একই বাড়ির মো. কামাল হোসেনের ছেলে মো. জাহেদ (১৮)।

উপজেলার কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (সোমবার) বেলা ১১টার দিকে তিন ভাই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। একপর্যায়ে তিনজন স্থানীয় ঘাটলা আব্দুর রব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে পৌরণ বিবি বাজারের উদ্দেশে রওনা দেয়। পথে মোটরসাইকেলটি উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে যায়। এতে তিন ভাই গুরুতর আহত হয়। পরে হাসপাতালের নেয়ার আগেই ঘটনাস্থলে দুই ভাই মারা যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলার চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে অপরজনের মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল।

বেগমগঞ্জ থানার ডিউটি কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর