মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

সময়ের চিত্র ডেস্ক : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট (বামুকট্রা) কর্তৃক ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দিনব্যাপী বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮ মতিঝিলস্থ স্বাধীনতা ভবনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।

মঙ্গলবার ৭ মার্চ ২০২৩ সকাল সাড়ে ১০টায় স্বাধীনতা ভবনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে সকাল ১১ টায় ঐতিহাসিক ৭ মার্চ এর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহাবুবুর রহমান। এছাড়া বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব মো: আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মাজেদ, ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মো. আক্তার জামীল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন ট্রাস্টের উপমহাব্যবস্থাপক (কল্যাণ) মো: খোরশেদ আলম। আলোচনা সভায় জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং জাতির পিতার ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এই বিভাগের আরো খবর