খেলাধুলা

মাহমুদউল্লাহকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস স্ত্রীর

ক্রীড়া ডেস্ক:
দক্ষিণ আফ্রিকার দেয়া ৩৮৩ রানের লক্ষ্যমাত্রার জবাবে চরম ব্যাটিং বিপর্যয় পড়ে বাংলাদেশ। যার বিশ্বকাপ দলেই থাকা নিয়ে ছিল সংশয় সেই মাহমুদউল্লাহই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মুম্বাইতে ১১১ রানের ইনিংস খেললেন। ফলে চলতি বিশ্বকাপে প্রথম বাংলাদেশি হিসেবে সেঞ্চুরি তুলে নিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৮২ রান তুলে দক্ষিণ আফ্রিকা। জবাবে পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে ৪৬ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ২৩৩ রানে থেমেছে বাংলাদেশ। এতে ১৪৯ রানে পরাজয়ে টানা চার ম্যাচে হারের মুখ দেখল টাইগাররা।

আইসিসির ইভেন্ট যেন সবচেয়ে প্রিয় মাহমুদউল্লাহ রিয়াদের। বাংলাদেশের হয়ে বিশ্বকাপে তার হাত ধরেই প্রথম সেঞ্চুরিটি এসেছিল। ভারতের মাটিতে চলমান আসরে আবারও শতকের দেখা পেলেন অভিজ্ঞ এই টাইগার ব্যাটার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মুম্বাইতে ১১১ রানের ইনিংস খেলেছেন মাহমুদউল্লাহ। অথচ তার বিশ্বকাপ দলেই থাকা নিয়ে ছিল বড় সংশয়!

মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরির দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মিস্টি। ফেসবুকে দেওয়া এক পোস্টে মিস্টি লিখেছেন,‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ, মাঝে মাঝে আল্লাহ আমাদের পরীক্ষা করেন তার আরও কাছে যাওয়ার জন্য। একজন মুমিন যদি আল্লাহর পরিকল্পনার ওপর সবর ও আস্থা রাখতে পারে তবে সে সেরা পুরস্কার পায়। মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ।’

‘আমার স্বামী এমন একজন বিশ্বাসী…গত কয়েক মাস তিনি কেবল আল্লাহর সঙ্গে কথা বলেছেন, তিনি মসজিদেই সবচেয়ে শান্তি খুঁজে পেয়েছেন এবং আল্লাহর কাছে যা চেয়েছিলেন তা দিয়েছেন..আলহামদুলিল্লাহ।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button