মাটিকাটা ইউনিয়ন বিএনপির দোয়া ও ইফতার মাহফিল

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী ।। রাজশাহী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। রোববার প্রেমতলী জসিমুদ্দিন দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মাটিকাটা ইউনিয়ন বিএনপি’র সভাপতি এহসানুল কবীর টুকু । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার সাবেক সামরিক সচিব গোদাগাড়ী-তানোর বিএনপির অভিভাবক মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অবঃ) মোঃ শরিফ উদ্দীন বলেন, বিএনপি’র আন্দোলন দেখে এই বিনা ভোটের সরকার দিশেহারা হয়ে পড়েছে। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে। আন্দোলন সংগ্রাম ছাড়া এ বিনা ভোটের সরকারের পতন হবে না। তাই দলের মধ্যে সকল ভেদাভেদ ভুলে সকলকে এক সঙ্গে কাজ করতে হবে এবং দলকে আরো শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন,স্বৈরশাসকের কবল থেকে দেশ ও জাতি আন্দোলনের মধ্যে দিযে মুক্ত করতে হবে। বিএনপি’র দশ দফা বাস্তবায়নে সকল নেতাকার্মী ও সাধারণ জনগণকে রাজপথে অবস্থান করার আহ্বান জানান তিনি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান সদস্য এডভোকেট তোফাজ্জল হোসেন তপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সদস্য রোকনুজ্জামান আলম, গোলাম মোস্তফা মামুন, রায়হানুল আলম রায়হান, তাজমুল তান টুটুল, জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব, জিয়া পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি প্রফেসর ড. এম. গোলাম আরিফ, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটন ও খালেদা জিয়া মুক্তি পরিষদ সদস্য সচিব মনিরুজ্জামান দুলাল, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সাবেক আহ্বায়ক প্রফেসর আব্দুল মালেক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আজিমুসসান উজ্জল, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক তাজমলিুর রহমান শেলী, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ফটিক, রাজশাহী জেলা যুবদলের সাবেক সিনিঃ সহসভাপতি নাসিরুদ্দিন বাবু, গোগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রউফ দিলিপ, মাটিকাটা ইউনিয়ন বিএনপি’র সিনিঃ সহসভাপতি জয়নুল আহসান, সাধারণ সম্পাদক আব্দুল গনি মাস্টার, সহসাধারন সম্পাদক সাদিউজ্জামান রুবেল, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল বুলু, প্রচার সম্পাদক তাসিকুল ইসলাম মাষ্টার, এছাড়াও বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অতিথিদের বক্তব্য শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান(বীর উত্তম) ও মরহুম সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক এর রুহের মাগফিরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, দেশনায়ক তারেক রহমানের সু-স্বাস্থ্য ও স্বৈরশাসকের কবল থেকে দেশবাসীর মুক্তি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সব শেষে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

 

এই বিভাগের আরো খবর