ভোলা-৩ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

ভোলা প্রতিনিধি ॥

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা, বিসিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)। রোববার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভোলা-৩ আসনে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় ভোলা-৩ আসনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। ‘আমি ভোলা-৩ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশা করি আমার প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করব। এ জন্য লালমোহন-তজুমদ্দিনের মানুষের কাছে দোয়া চাই। যাতে এই নির্বাচনে জয় লাভ করে জনগণের সেবা করতে পারি।’ তিনি বলেন, ‘আমি লালমোহন-তজুমদ্দিনে মানুষের সেবায় অনেক কাজ করেছি। আমার বিশ্বাস সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন পেলে জনগণ আমাকে নির্বাচিত করবেন। তখন লালমোহন-তজুমদ্দিনের মানুষের সুখে-দুঃখে পাশে থাকবো।’

তিনি আরও বলেন, জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এই বিভাগের আরো খবর