ভোলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মীসভা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানের প্রত্যায়ে ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্য নিয়ে ভোলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সদস্য সংগ্রহ ও নবায়ন ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মার্চ) দুপুরে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যলয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে।ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান।

কর্মী সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের নির্বাহী সদস্য আবু জাফর।ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আক্তার হোসেন এর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম।

এসময় বক্তরা বলেন, জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করতে হবে। যে কোনও দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়ে অনন্য ইতিহাস সৃষ্টিকারী সংগঠন। আওয়ামী লীগের সহযোগী শ্রেষ্ঠ সংগঠন স্বেচ্ছাসেবক লীগ। স্বেচ্ছাসেবক লীগের কর্মী সংগ্রহ, নবায়ন কর্মসূচি আগামী নির্বাচনে ব্যাপক ভূমিকা রাখবে।

বক্তরা আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা আছে বলেই এতো দীর্ঘ সময় ধরে এই দেশের শাসনভার তাঁর হাতেই। তাঁর শাসনামলে উন্নয়ন যে জোয়ার তিনি সৃষ্টি করেছেন তা অব্যাহত রাখতে জামায়াত-বিএনপি তাদের বিদেশি প্রভুদের নিয়ে যে ষড়যন্ত্র করছে তা মোকাবেলায় দলীয় নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

এসময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রয়ত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র আত্মার শান্তি কামনা করেন বক্তরা।

এসময় উপস্থিত ছিলেন-ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মো: পারভেজ,সহ-সভাপতিলিটন কবীর,যুগ্ম-সাধারন সম্পাদক আকবর হোসেন,আবিদুল আলম,শাখাওয়াত হোসেন,নয়ন,সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম চৌধুরী পাপন সহ অন্যান্য নেতৃবিন্দরা এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর