ভোলার ইলিশা লঞ্চ ঘাটে ১৫ শ পিস ইয়াবাসহ আটক ১

ভোলা প্রতিনিধি ॥

বরিশালের বাবুগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলকে ইয়াবাসহ আটক করেছেন, ভোলার ইলিশা ফাঁড়ির পুলিশ। সোমবার (২২ মে) সকালে ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের লঞ্চঘাট এলাকা থেকে ১৫০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফার নেতৃত্বে এএসআই সুজন ও এএসআই রিপনসহ পুলিশের একটি বিশেষ টিম ইলিশার তালতলা লঞ্চঘাট এলাকায় অভিযান চালায়। এসময় সন্দেহজনকভাবে সোহেল নামের ব্যক্তিটিকে তল্লাশি করলে তার কাছ থেকে পাওয়া যায় ১৫’শ পিস ইয়াবা। এরপর তাকে আটক করে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। আটককৃত সোহেল বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ৩নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল হাকিমের ছেলে।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির জানান, সকালে ইলিশা ফাঁড়ির পুলিশ প্রতিদিনের ন্যায় আজকেও ইলিশা লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় সন্দেহজনকভাবে সোহেল নামের ছেলেটিকে তল্লাশি করলে তার কাছ থেকে ১৫’শ পিস ইয়াবা পায়। আটককৃত সোহেলের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার প্রক্রিয়াধীন রয়েছে। ভোলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম মহোদয়ের নেতৃত্বে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

এই বিভাগের আরো খবর