ভোলায় লাজফার্ম মডেল ফার্মেসির উদ্বোধন 

ভোলা প্রতিনিধি।
দ্বীপ জেলা ভোলায় গুনগত ও মানসম্মত ঔষুধ বিক্রির মাধ্যমে সেবা দেওয়ার লক্ষ্য দেশের সর্ববৃহৎ ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠান  লাজ ফার্মার ৯৭তম শাখার (ভোলা শাখার ) উদ্বোধন হয়েছে।
শনিবার সকালে ভোলা শহরের প্রান কেন্দ্রে  কেপটাউন  মার্কেটের নিচ তলায় ফিতা কেটে এই শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা পৌর সভার মেয়র মনিরুজ্জামান।
লাজ ফার্মা লিমিটেড’র চেয়ারম্যান সৈয়দা মাহফুজা রহমান সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাজ ফার্মা লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক লুৎফুর রহমান,লাজফার্ম পরিচালক শাকিব রহমান জয়,লাজফার্মা ভোলা ভোলা ব্রাঞ্চের পরিচালক আনোয়ার হোসেন চেয়ারম্যান সহ
এবং লাজ ফার্মা পরিবারের সদস্যবৃন্দ।
 লাজফার্মার ব্যবস্থাপনা পরিচালক লুৎফুর রহমান বলেন,আধুনিক সেবা ও উন্নত ওষুধ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে ১৯৭২ সাল থেকে লাজ ফার্মা দেশব্যাপী শাখা স্থাপন করে আসছে ।  ভোলায় মানুষকে গুনগত ওষুধের মাধ্যমে সেবা দিতে এখানে দেশের ৯৭ তম শাখার অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী খুচরা ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠান লাজফার্মা বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর কর্তৃক স্বীকৃত দেশের সর্বপ্রথম মডেল ফার্মেসী। এখানে কোন ভেজাল ও নকল ঔষধ নেই। লাজফার্মা রেজিস্ট্রার্ড গ্রেড-১ ফার্মাসিষ্ট এর তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে। অভিজ্ঞ সেলস্ম্যান ও ডিপ্লোমা ফার্মাসিস্ট দ্বারা ঔষধ ডিম্পেসিং এর নিশ্চয়তা বিধান করা হয়ে থাকে। এখানে নিদিষ্ট ঔষধগুলো নিদিষ্ট তাপমাত্রায় রাখা হয়। তবে এসব বিষয়ে কোন অভিযোগ পেলে শাখা বাতিল করে দিবে বলে জানান।
প্রতিষ্ঠানটিতে দেশি-বিদেশি বিভিন্ন ঔষধ সামগ্রী পাওয়া যাবে। এছাড়া ডিপার্টমেন্টাল স্টোরে বিভিন্ন ধরনের দেশি-বিদেশি পণ্য সরবরাহ করা হবে। ভোলার মানুষের প্রয়োজন মেটাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে লাজফার্মা।
এই বিভাগের আরো খবর