ভোলায় প্রতিবন্ধী কিশোরকে মারধরর

ভোলা প্রতিনিধি॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মো. রাজু নামের এক প্রতিবন্ধী কিশোরকে মারধর করার অভিযোগ ওঠেছে সিয়াম নামের এক বখাটের বিরুদ্ধে। মারধরের শিকার মো. রাজু বোরহানউদ্দিন পৌরসভা ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকার মো. শফিকের ছেলে ও মারধর করা সিয়াম উপজেলার কুতুবা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. হাবিবুর রহমানের ছেলে। গত শনিবার (২০ মে) দিবাগত রাতে বোরহানউদ্দিনের মানিকার হাটে এ মারধরের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে মানসিক প্রতিবন্ধী রাজু স্থানীয় মানিকার হাটে চটপটি খেতে যায়। এ সময় ওই বাজারে অবস্থান করা সিয়াম নামের এক বখাটে যুবক তাকে উত্তেজিত করে। পরে রাজু তাকে গালমন্দ করলে সিয়াম তাকে চটপটির দোকানের পিছনে নিয়ে কাঠ দিয়ে এলোপাথারি মারধর করে। এসময় রাজুর ডাক চিৎকার শুনে স্থানীয় সিহাব হাওলাদরসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে রিকশায় করে বাড়ি পৌছে দেয়।

রাজু মা অভিযোগ করেন, তাঁর ছেলেকে কাঠের বাগা দিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করেছে। এর পর থেকে রাজু অসাভাবিক ব্যাথায় উঠে দারাতে ও ঘুমাতে পারছে না।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসনে মিঞা জানান, রাজুকে তিনি চিনেন, এই এলাকায় সকলে রাজুকে স্নেহ করে । এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হীবে।

এই বিভাগের আরো খবর