ভালো ক্যারিয়ার গঠনে ভালো দিকনির্দেশনা দরকার -নোমান হাসান

জোবায়ের আহমদ, মাভাবিপ্রবি প্রতিনিধি।
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) তে ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে নবীন বরণ এবং বিদায়ী কমিটির সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ ইএসআরএম বিভাগের সেমিনার রুমে অনু্ষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নোমান হাসান , বিএমবি বিভাগের সহকারী অধ্যাপক ড. আশেকুল ইসলাম , বিজিই বিভাগের সহকারী অধ্যাপক শাহিন মাহমুদ এবং বিগত এক্সিকিউটিভ কমিটির সভাপতি নুরুল আফসার, সাধারণ সম্পাদক মানষি ভূঁইয়া এবং সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম।
ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নোমান হাসান বলেন, ভালো ক্যারিয়ার গড়ার জন্য ভালো দিক নির্দেশনা দরকার, যেটা ক্যারিয়ার ক্লাব নিয়মিত আয়োজন করছে। আমাদের শুরুতেই জীবনের লক্ষ্য নির্ধারন করতে হবে।
অনুষ্ঠানে জনাব ড. আশেকুল ইসলাম নবীন সদস্যদের উদ্দেশ্যে বলেন, “ক্যারিয়ার হলো একটা বিশাল ক্ষেত্র। সেখানে একাডেমিক পড়ালেখা একটা অংশ। এর পাশাপাশি আমাদের আরও বিভিন্ন দক্ষতা অর্জন করতে হবে, যেগুলো আমরা ক্যারিয়ার ক্লাবের মাধ্যমে শিখতে পারবো। শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন প্রোগ্রাম আয়োজন প্রসংশনীয়। শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে আমি সব ধরনের সাহায্য করবো।
পরবর্তীতে ক্যারিয়ার ক্লাবের পূর্ববর্তী বছরগুলোর কর্মকান্ড সম্পর্কে একটি প্রেজেন্টেশন দেখানো হয় এবং নতুন সদস্যদের কুইজ প্রতিযোগিতা মাধ্যমে তিন জন বিজয়ীকে পুরুষ্কার হিসেবে সার্টিফিকেট দেওয়া হয়। বিগত কমিটি মেম্বার দের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট দিয়ে তাদের সংবর্ধনা দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।
এই বিভাগের আরো খবর