বিনোদন

ভরা মাঠে আমি গোল দিয়েছি: শখ

বিনোদন ডেস্ক:
দর্শকপ্রিয় ছোট পর্দার অভিনেত্রী আনিকা কবির শখ। ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এবার দীর্ঘদিনের বিরতি কাটিয়ে আবার পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী। স্বামী, সন্তানকে নিয়ে সংসারে ব্যস্ততার পর আবারও অভিনয়ে ফিরছেন তিনি।

বেসরকারি টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে শখ জানালেন, লম্বা সময় পর শোবিজ অঙ্গনে ফিরলেও নির্মাতা ও অভিনয়শিল্পীরা আগের মতোই গ্রহণ করেছেন তাকে। শুধু তাই নয়, এখন থেকে সব উৎসব আয়োজনেও পর্দায় দেখা মিলবে তার।

অভিনয় থেকে বিরতি নেয়া প্রসঙ্গে শখ বলেন,বিরতি নিয়েছিলাম। আসলে আমার কিছু কাছের মানুষ ব্রেক নিতে বাধ্য করেছে। কারণ আমার সঙ্গে একটা ডিজাস্টার হয়ে গেছে। একইসঙ্গে আমার মোবাইল ফোন, ফেসবুক ইনস্টাগ্রাম, ইউটিউব হ্যাক হয়ে গিয়েছিল। সেগুলো ফিরিয়ে আনতে আনতে আমি আসলে হতাশ হয়ে পড়েছিলাম। একটা সময় গিয়ে মনে হলো, ঠিক আছে বাদ দেওয়া যাক। তবে আমি বিশ্বাস করি কারও জায়গা কেউ নিতে পারে না। আর আমি এত ছোট থেকে কাজ শুরু করেছি যে আমার বিশ্বাস ছিল আমার দর্শক আমাকে ভুলে যাবে না।

শখ আরও বলেন, আমিও কারও সন্তান। আমারও সংসার, সন্তান আছে। ওই জায়গাটা তো ভুলে গেলে চলবে না। ওই জায়গাটাও আমার ঠিক রাখতে হবে। শুধু যে আমি একজন শিল্পী তা তো না। একটু ব্রেক নিয়ে আমার পারিবারিক জায়গাটাও আমি ঠিক রেখেছি। যারা খেলোয়াড় তারা সব জায়গাতেই খেলতে পারেন। অভিনয়ের ক্ষেত্রে তিনিও ঠিক তাই।

এখন আবার ফিরে এসেছি। নিয়মিত কাজ করব। আর উৎসব আয়োজনেও শখকে পাওয়া যাবে। কারণ খালি মাঠে সবাই গোল মারতে পারে। ভরা মাঠে পারে না। আমি গোল দিয়েছি ভরা মাঠে। আমি বিশ্বাস করি, যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে। তাকে যে মাঠে ছেড়া দেওয়া হোক না কেন। হ্যাঁ, প্রতিযোগিতা না থাকলে আসলে খেলে মজা পাওয়া যায় না। আমার মনে হচ্ছে মাঠটা খালি। প্লিজ কেউ আসো, আমার সাথে প্রতিযোগিতায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button