বোরহানউদ্দিনে শিশু নিপিড়নের অভিযোগে এক যুবক আটক

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি:

বোরহানউদ্দিন উপজেলায় যৌন নিপিড়নের চেষ্টার অভিযোগে মো. ইউসুফ খন্দকার নামের এক যুবক কে আটক করেছে থানা পুলিশ। শনিবার বিকেলে তাকে উপজেলার কুতুবা ৪নং ওয়ার্ড থেকে আটক করা হয়।

সূত্রমতে জানাযায়, উপজেলার কুতুবা ৪নং ওয়ার্ডের খন্দকার বাড়ীতে শনিবার বিকেলে ছোট দুইটি মেয়ে উঠানে খেলা করছিল তাদের কে মুড়ি দিবে বলে ঘরে নিয়ে যান ইউসুফ খন্দকার। তার ঘরে নিয়ে দরজা বন্ধ করে ছোট মেয়েটির হাতে চিড়নি আর আয়না দিয়ে খেলা করতে বলেন। আর আট বছরের শিশুর মুখ চেড়ে ধরে যৌন নিপিড়নের চেষ্টা করে ইউসুফ। মেয়েটির ডাক চিৎকারে স্থানীয়রা এসে ইউসুফ কে আটক করে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে এসে রবিবার সকালে যৌন নিপিড়নের অভিযোগে ভোলা জেল হাজতে প্রেরণ করেন। ইউসুফ খন্দকার উপজেলার কুতুবা ৪নং ওয়ার্ডের মৃত নজির আহমেদ খন্দকারের ছেলে। এদিকে মেয়েটির মা বাদী হয়ে তার মেয়েকে যৌন নিপিড়নের অভিযোগ এনে বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করেন।

বোরহানউদ্দিন থানা ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, স্থানীয়রা ইউসুফ খন্দকার কে আটক করে পুলিশের হাতে তুলে দেন। পরে যৌন নিপিড়নের অভিযোগে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর