বোরহানউদ্দিনে শিক্ষক সম্মাননা ও শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

মোঃ রায়হান শরীফ; বোরহানউদ্দিন:

বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আয়োজনে শতবর্ষী বোরহানউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষকদের সম্মাননা প্রদান, ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনা প্রদান উপলক্ষে পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে বোরহানউদ্দিন পৌরসভা হলরুমে পৌর মেয়র মো. রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক ও প্রয়াত শিক্ষক পরিবারের সদস্যদের হাতে সম্মানতা স্মারকসহ অভিনন্দন পত্র ও শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

বোরহানউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নুরুন্নাহার

বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র মো. রফিকুল ইসলাম বলেন, শিক্ষকদের সম্মাননা প্রদান একটি ইতিবাচক পদক্ষেপ। আমাদের মানুষ হিসেবে গড়ার সম্মান দিতে না পারলে বুঝতে হবে আমরা সার্টিফিকেট পেয়েছি কিন্তু মানুষ হইনি। এসময় তিনি নৈতিক শিক্ষার উপর গুরুত্বারোপ করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোবাশ্বির হাসান শিপনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা অফিসার হীরামন বৈদ্য, সংবর্ধিত সাবেক প্রধান শিক্ষক ও প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য অবদুল অদুদ, আবদুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাহবুবুর রহমান,সাধারণ সম্পাদক আব্দুর রহমান নান্নু,বিদ্যালয়ের সহ-সভাপতি বিমল সেন, প্রয়াত সাবেক প্রধান শিক্ষক মো. মফিজুল ইসলামের ছেলে মো. জাকির হোসেন, প্রয়াত সাবেক প্রধান শিক্ষক আবদুল গনির ছেলে আশ্রাফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রয়াত শিক্ষকদের আত্মার মাগফিরাত ও দেশ ও জনগনের শান্তি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন, সাবেক শিক্ষক আবদুল হক। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন শেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি পৌর মেয়র ও উপজেলা শিক্ষা অফিসার হীরামন বৈদ্য বিদ্যালয়ের বঙ্গুবন্ধু ও শেখ রাসেল কর্ণার উদ্বোধন করেন।

এই বিভাগের আরো খবর