বোরহানউদ্দিনে ইউপি চেয়ারম্যান কর্তৃক শিক্ষক লাঞ্চিত, প্রতিবাদে মানববন্ধন

ভোলা প্রতিনিধি: ভোলা বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন সর্দার কর্তৃক কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আলমগীর (৪৪) কে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক ও বাজার ব্যবসায়ীরা স্কুল প্রাঙ্গনে দাঁড়িয়ে এ মানববন্ধনে অংশ গ্রহন করেন। মানববন্ধনে অংশ নিয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যমে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. সোহেল, সাধারণ সম্পাদক মো. বশির উল্ল্যাহ, সিনিয়র যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখরুল আলম প্রমূখ।

এ লাঞ্চিত করার ঘটনায় শিক্ষক মো. আলমগীর বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় জিডি করে। যার নং: ৫৫৬ তারিখ: ১১-২-২০২৩।

ওই জিডিতে উল্লেখ করেন, শনিবার সকাল সাড়ে ১০টায় বোরহানগঞ্জ জননী হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে বাজার ব্যবসায়ী মো. আকবর হোসেন কে পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার মারধর করতে থাকেন। ওই ঘটনা শিক্ষক মো. আলমগীর জিজ্ঞাসা করতে গেলে তার উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং খুন জখমের হুমকি দেন।

এব্যাপারে পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন সর্দার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, ইউপি নির্বাচনে পর থেকেই প্রতিপক্ষ গ্রুপ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে। এই ঘটনাও সাজানো নাটক। শিক্ষকের সাথে আমার কিছু হয়নি।

এই বিভাগের আরো খবর