Home বিনোদন বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন পরীমনি

বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন পরীমনি

24
0
SHARE

বিনোদন প্রতিবেদক।।

বেশ কিছুদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি। অন্তঃসত্ত্বার এ সময়টায় কোনো ঝুঁকি নিতে চান না। তবে ঈদ কাটিয়েছেন কক্সবাজারে। সঙ্গে ছিলেন স্বামী রাজ ও নানা। কক্সবাজারে থেকেই নিজের ফেসবুক পেজে পোস্ট করছেন বিভিন্ন ধরনের ছবি। এবার বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে এনেছেন। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে হাজির হলেন মাতৃত্বকালীন পোজে।

বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে ছবিটি প্রকাশ করেছেন পরীমনি। তার সেই ছবি প্রকাশ হতেই নজর কেড়েছে নেটিজেনদের। ‘মাশাআল্লাহ’, ‘আলহামদুলিল্লাহ’ লিখে প্রিয় তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

ঈদের আগের দিন পরীমনি ও রাজ উড়াল দেন কক্সবাজার। সেখান যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন পরীমনি ও তার স্বামী রাজ। বুধবার নায়িকা নিজের ফেসবুক পেজে আপলোড করেন কিছু রোম্যান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে পরীমনি-রাজ একে-অপরকে জড়িয়ে আছেন। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন এ জুটি।

পরীমনি ও রাজের এ অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। সেসব ছবির ক্যাপশনে পরীমনি উদ্ধৃত করেছেন সুইডিশ অভিনেত্রী ইংগ্রিড বার্গম্যানের একটি উক্তি। তা হলো, ‘শব্দ যখন অতিরিক্ত হয়ে যায়, তখন কথাকে থামিয়ে দেওয়ার জন্য প্রকৃতির একটি প্রেমময় কৌশল হলো চুম্বন।’

কক্সচবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমনির নানা শামসুল হকও পরিবারে আরো এক সদস্য। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন ঢাকাই সিনেমার এ নায়িকা।

লিখেছিলেন, ‘এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে… আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।’

image_print