বৃষ্টির মধ্যেও আগারগাও আ’লীগ নেতাকর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেক: বৃষ্টির মধ্যেও আ’লীগ নেতাকর্মীরা আগারগাওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে উপস্থিত হচ্ছেন।
এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে আসা নেতাকর্মীতে এরমধ্যে আগারগাও এলাকা ভরে গেছে।
বৃষ্টির বাধা উপেক্ষা করে রাজধানী ও বাইরের জেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছেন। দুপুর পৌনে একটার দিকে এ এলাকায় মুষলধারে বৃষ্টি শুরু হলে নেতাকর্মীদের গাছের নিচে ও দোকানে আশ্রয় নিতে দেখা গেছে। মেট্রোরেলের লাইনের নিচে অবস্থান নিতে দেখা গেছে অনেককে।
জামালপুর থেকে আসা ৬০ বছর বয়সী জসিম উদ্দিন বলেন, সকালে ঢাকায় এসেছি। মিরপুরে বোনের বাসায় থেকে এখন এলাম। আসার পর বৃষ্টিতে ভিজে গেছি, আমাদের অন্য নেতাকর্মীরাও ভিজে গেছে।

তিনি বলেন, নতুন উড়াল সড়কটির ফলে রাজধানীর যানজট কমে যাবে। এটি আমাদের গৌরব। প্রধানমন্ত্রী ও দলীয় নেতাদের ভাষণ শুনতে এত দূর থেকে এসেছি।

শেরে-বাংলা-নগরের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন তিতাস বলেন, নিজের খেয়ে আওয়ামী লীগ করি। ঝড়-বৃষ্টি আমাদের কাছে কিছুই না। আজ রাজধানীবাসীর জন্য বড় একটি উপহার। যানজট আর মানুষের ভোগান্তি দূর হবে এই এলিভেটেড এক্সপ্রেসওয়ের মাধ্যমে।

রাজধানীর শ্যামলী থেকে আসা আনোয়ার হোসেন আনু বলেন, অনুষ্ঠানে এসেছি। আসার পরই বৃষ্টি শুরু হয়েছে। দাঁড়ানোর কোনো সুযোগ নাই। তাই ভিজতেই হয়েছে।

বিকেল পৌনে তিনটায় প্রধানমন্ত্রীর গাড়ি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাওলা থেকে এক্সপ্রেসওয়েতে প্রবেশ করবে। সেখানে টোলপ্লাজায় টোল পরিশোধ করবেন প্রধানমন্ত্রী।

এরপর বিকেল ৪টার দিকে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্যমেলা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সেখানে অনুষ্ঠিত হবে সুধী সমাবেশ।

এই বিভাগের আরো খবর