Home বিনোদন সোমবার থেকেই ‘গুনিনে’র শুটিংয়ে পরীমণি

সোমবার থেকেই ‘গুনিনে’র শুটিংয়ে পরীমণি

23
0
SHARE

সময়ের চিত্র ডেস্ক।।

চলচ্চিত্রে তার সহশিল্পী শরিফুল রাজও শুটিংয়ের প্রথমদিনই থাকবেন বলে ধারণা করা হচ্ছে

খ্যাতিমান নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘‘গুনিন’’-এর কাজ শুরু হতে যাচ্ছে সোমবার (১১ অক্টোবর) থেকে। রবিবার আদালতে ছিল এই চলচ্চিত্রের অন্যতম প্রধান মুখ পরীমণির জামিন শুনানি। সেখানে পরীমণির স্থায়ী জামিন মঞ্জুর হওয়ায় সোমবার থেকেই ‘‘গুনিন’’এর শুটিংয়ে থাকবেন এই ঢালিউড অভিনেত্রী।

অনলাইন গণমাধ্যম সময়ের চিএ  এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

শুধু পরীমণিই নন, এই ছবিতে তার বিপরীতে থাকা সহশিল্পী শরিফুল রাজও শুটিংয়ের প্রথমদিনই থাকবেন বলে ধারণা করা হচ্ছে। তবে ছবির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম যতটা সম্ভব এ সংক্রান্ত তথ্য গোপন রাখতে চাইছেন।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘‘আমরা শুটিং স্পটে আজ (১০ অক্টোবর) এসেছি। আগামীকাল থেকে শুটিং শুরু। তবে জায়গার নামটা গোপন রাখতে চাই। কারণ, যেখানে শুটিং করবো, সেখানে ইতোমধ্যে বাজার জমে গেছে। মানুষ ভিড় করছেন। সকালে প্রশাসন দিয়ে সেই বাজার ভাঙা হয়েছে। জানি না কাল কী হবে!’’

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘‘গুনিন’’ টিমের সঙ্গে ‘‘একটু ঝড় বৃষ্টি’’ শিরোনামে কয়েকটি ছবি প্রকাশ করেন।

জানা যায়, ঢাকার বাইরে ব্রাহ্মণবাড়িয়া এবং মানিকগঞ্জে এই ছবির কাজ চলবে। প্রথম লটে  ব্রাহ্মণবাড়িয়ায় টানা পাঁচ দিনের শুটিংয়ের পর লোকেশন পরিবর্তন করে  মানিকগঞ্জে গিয়ে সেখানে আরও ১৫ দিন কাজ চলবে ‘‘গুনিন’’ চলচ্চিত্রের।

পরীমণি-শরিফুল রাজ ছাড়াও ‘‘গুনিন’’ চলচ্চিত্রে ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেককে দেখা যাবে।

‘‘গুনিন’’ চলচ্চিত্রের প্রধান দুই মুখ রাজ এবং পরীমণির সাম্প্রতিক সময়টা মোটেও ভাল যাচ্ছে না। আগস্টের প্রথম সপ্তাহে মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার মামলা-মোকদ্দমার মধ্য দিয়ে যেতে হচ্ছে পরীমণিকে। অন্যদিকে, রাজ শিকার হয়েছিলেন ভয়াবহ সড়ক দুর্ঘটনার। ডান হাতে এখনও একটু চোট থাকলেও অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি।

image_print