Home বিনোদন শেষ হচ্ছে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রথম মেগা সিরিয়াল ‘খড় কুটোর আখ্যান’

শেষ হচ্ছে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রথম মেগা সিরিয়াল ‘খড় কুটোর আখ্যান’

72
0
SHARE

বিনোদন ডেস্ক:

শেষ হচ্ছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রের প্রথম মেগা ধারাবাহিক ‘খড় কুটোর আখ্যান।’ বাকি রয়েছে মাত্র তিনটি পর্ব। আগামী রোববার এর শেষ পর্ব প্রচারিত হবে।

এ দিকে, সম্প্রতি শেষ হয়েছে নাটকের শেষ ধাপের শুটিং।গত ২২ জুন ৫২ পর্বের ধারাবাহিকটির শেষ ধাপের সুটি করা হয়েছে। গত ১০ জানুয়ারি থেকে নাটকটির প্রথম ধাপের সুটিং শুরু হয়ে ছিলো। এ নিয়ে মোট নাটকটির চার ধাপে সুটিং করা হয়। প্রতি ধাপে চার থেকে পাঁচ দিন করে সময় নিয়ে কাজ করা হয়েছিল।

অরিন্দম মুখার্জী বিংকুর প্রযোজনায় ধারাবাহিক নাটক ‘খড় কুটোর আখ্যান’ গত ১২ ফেব্রুয়ারী বিটিভি চট্টগ্রাম কেন্দ্র হতে নিয়মিতভাবে প্রতি শুক্র, শনি এবং রোববার রাত নয়টায় প্রচারিত হয়ে আসছে এবং পরদিন সকাল ১১টায় পুন: প্রচারিত হয়।

বিটিভি চট্রগ্রাম কেন্দ্রের ইতিহাসে এটাই প্রথম লম্বা ধারবাহিক। অবশ্য এর পূর্বে চ পর্ব ও ১৩ পর্বের ধারবাহিক বিটিভি চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারিত হয়েছিল, তার মধ্যে দীর্ঘতম ধারাবাহিক এটাই প্রথম।

সোহেল মাহরুফের লিখা গল্পে জেলে পড়ার জীবন জীবিকা এবং জেলেদের সুখ দঃখ হাঁসি কান্না সুন্দর ও সাবলিলভাবে ফুটিয়ে তোলা হয়েছে এ নাটকে।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, শ্রেয়শী, মুহাম্মদ ফোরকান, মোশারফ ভূঁইয়া পলাশ, রফিউল কাদের রুবেল, মিলা নোভা, শাহিন চৌধুরী, নাসরিন হীরা, আশরাফুল করিম সৌরভ, আবদুল হাদী, শাহনুর সরোয়ার, শিমলা, সৌরভ আশসাদ, শব্দ, বিবি জহুরা, তাসনোভা শাওরিন, ইউনুস রানা সোহেল, রাকিবুর রহমান, মুজিবুর রহমান মাসুম, আকিব বিন মাহবুব,হাসিবুর রহমান সহ আরো অনেকেই।

রিয়াদ ফিল্মসের সহায়তার এবং দৃশ্যছায়ার কারিগরী সহযোগিতায় নির্মিত ধারাবাহিকটিতে অনুষ্ঠান তত্বাবানে রয়েছেন রুমানা সারমিন এবং সার্বিক তত্বাবধানে রয়েছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার (জিএম) নিতাই কুমার ভট্টাচার্য।

ধারাবাহিকটি ইতিমধ্যেই সব শ্রেণির দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। এছাড়া দর্শকদের চাহিদা অনুযায়ী আগামীতে আরো নতুন ধারাবাহিক প্রচারের জন্য বিটিভি চট্টগ্রাম কেন্দ্র কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন সংশ্লিষ্টরা।