Home বিনোদন পাকিস্তানকে কটাক্ষ করায় বিবাহ বিচ্ছেদ টানলেন পাক অভিনেত্রী

পাকিস্তানকে কটাক্ষ করায় বিবাহ বিচ্ছেদ টানলেন পাক অভিনেত্রী

21
0
SHARE

রিপোর্টারঃ মোঃ মাহমুদুল হক হাসান

পাকিস্তানকে কটাক্ষ করার নিজের হবু স্বামী ক্রিশ্চিয়ান বেটজম‍্যানের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন পাক অভিনেত্রী জয়া নাসির। নিজের দেশ ও ধর্মের প্রতি সম্মান ও আনুগত্য বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেন তিনি। জয়ার প্রশংসায় এখন পঞ্চমুখ তার ভক্তরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এই খবর জানান পাক অভিনেত্রী। তিনি লেখেন, ক্রিশ্চিয়ানের সঙ্গে তার আর কোনো সম্পর্ক নেই। বিয়ে ভেঙে দিয়েছেন তিনি। তার ধর্ম, সংস্কৃতি, দেশ ও দেশবাসীর প্রতি হঠাৎ করে ক্রিশ্চিয়ানের মনোভাব বদল হওয়ার জন্যই এই কঠিন সিদ্ধান্ত নেই।

তিনি আরো লেখেন, ‘কিছু ধর্মীয় ও সামাজিক সীমা রয়েছে যেগুলো লঙ্ঘন করা যায় না। এই জন্য আমরা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নম্রতা, সহিষ্ণুতা এবং একে অন্যের প্রতি সম্মান এই সব গুণ গুলো আমাদের সব সময় পালন করা উচিত।’ তবে এই সিদ্ধান্ত তার পক্ষে খুব কঠিন ছিল। তাই কিছুদিন একা থাকতে চেয়ে ভক্তদের অনুরোধ করেছেন জয়া।

উল্লেখ্য, ক্রিশ্চিয়ান একজন জার্মান ব্লগার। অতি সম্প্রতি ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে যুদ্ধ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন ক্রিশ্চিয়ান। সেই পোস্টে পাকিস্তানকে তৃতীয় বিশ্বের দেশ বলে কটাক্ষও করেছেন তিনি। তিনি লেখেন, এই সময় প্রার্থনা করে কিছুই হবে না। যেসব পাকিস্তানিরা ফিলিস্তিনের সমর্থনে সরব হয়েছেন তাদেরও একহাত নেন ক্রিশ্চিয়ান।

পাকিস্তানিদের তীব্র আক্রমণ করে তিনি লেখেন, ‘অন্যদের জন্য পরে চিন্তা করবেন। আপনারা নিজেদের দেশকেই বরবাদ করে দিচ্ছেন। নিজেদের সমাজ ও মানুষদেরই সাহায্য করতে পারছেন না আপনারা।’ তার এই পোস্টটির জন্য তুমুল শোরগোল শুরু হয় নেটমাধ‍্যমে। এরপরেই ক্রিশ্চিয়ানের সঙ্গে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন জয়া।