Home বিনোদন আবারও সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হলেন মিথিলা

আবারও সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হলেন মিথিলা

75
0
SHARE

সময়ের চিত্র বিনোদন ডেস্কঃ

কলকাতার পরিচালক সৃজিতকে বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়ে আসছেন মিথিলা।

আবারও সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হলেন তিনি। তবে চুপচাপ মুখ বুঝে সহ্য করার মানুষ নন তিনি। ঠিকই সমালোচনার জবাব দিয়েছেন মিথিলা।

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে সোচ্চার হলেন সৃজিতপত্নী মিথিলা। নিজের বক্তব্য প্রকাশ করতে মেয়ের প্রথম ভাইফোঁটা দেওয়ার ছবি টুইটারে শেয়ার করেছেন মিথিলা।

তারপরই নেটিজেনদের উদ্দেশ্য করে লেখেন, “সব প্রকারের ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। আর উৎসবের আনন্দকে উদযাপন করুন, উপভোগ করুন। আর আমি ইচ্ছাকৃতভাবেই জোর গলায় একথা বলছি। নিজেদের দ্বিচারিতা আর ‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’ ধরনের বোকাবোকা মন্তব্যগুলো নিজেদের কাছেই রাখুন।”

২০১৯ সালের ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মিথিলার বিয়ে হয়। মুসলিম হয়ে হিন্দু ধর্মে বিয়ে করার জন্য এর আগেও একাধিকবার নেটজনতার কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে ও পরিচালককে। কিন্তু তার পরোয়া কোনওদিনই করেননি তারকা দম্পতি। যাবতীয় কটাক্ষ, বিদ্রূপকে উপেক্ষা করেই নিজেদের ভিন্ন আচার, রীতি-নীতি আপন করে নিয়েছেন ভালবাসার জোরে। দু’জনের এই স্পিরিটকে আগেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। এবারও মিথিয়াল এই পোস্টও নেটদুনিয়ার প্রশংসা পেয়েছে।