Home খেলার খবর বিজয় দিবসে ঢাকায় হচ্ছে না ভারত-পাকিস্তান লড়াই!

বিজয় দিবসে ঢাকায় হচ্ছে না ভারত-পাকিস্তান লড়াই!

36
0
SHARE

বিশেষ সংবাদদাতা।।

এশিয়ার সবচেয়ে বড় মর্যাদার হকি টুর্নামেন্ট ঢাকায় বসছে ১৪ থেকে ২২ ডিসেম্বর। এশিয়ান হকি ফেডারেশন টুর্নামেন্টের যে ফিকশ্চার ঘোষণা করেছে সেখানে ১৬ ডিসেম্বর ছিল ভারত-পাকিস্তান ম্যাচ। কিন্তু বিজয় দিবসে বাংলাদেশ হকি ফেডারেশন কোন খেলাই রাখতে চাচ্ছে না।

এরইমধ্যে এশিয়ান হকি ফেডারেশনকে চিঠি দিয়ে ১৬ ডিসেম্বরের ম্যাচ অন্যদিন আয়োজনের জন্য বলেছে ফেডারেশন। সরকারের নির্দেশনায় ওইদিন ম্যাচ আয়োজন না করতে এশিয়ান হকি ফেডারেশনকে অনুরোধ করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেছেন, ‘ওই দিন খেলা না রাখতে মেইল করেছি এশিয়ান হকি ফেডারেশনে। বিকেলে আমাকে ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয় ডেকে বলেছেন, যাতে বিজয় দিবসে কোন খেলা না থাকে। এখনই আমি এশিয়ান হকি ফেডারেশনকে জানিয়েছি ১৬ ডিসেম্বর ম্যাচ আয়োজন কার সম্ভব না। কারণ, ওইদিন অনেক দেশের সরকার প্রধান, রাষ্ট্রপ্রধান থাকবেন। বিদেশি দলগুলোকে হোটেল থেকে মাঠে আনা, মাঠ থেকে হোটেলে নেয়ার মতো নিরাপত্তা দেয়া কঠিন হবে।’

পুরো সিডিউল নাকি শুধু ১৬ ডিসেম্বরের ম্যাচ ডে পরিবর্তন হবে? ‘এশিয়ান হকি ফেডারেশন যেটা খুশি করবে। আমি স্পষ্টই বলেছি, ১৬ তারিখ ম্যাচ আয়োজন করতে পারবো না। ওরা স্পন্সর ও টিভি সম্প্রচার নিয়ে বেকায়দার কথা বলছে। কারণ, স্টার স্পোর্টস তাদের সিডিউল চূড়ান্ত করেছে। আমি বলেছি, ওই দিনের ম্যাচ অন্য দিন করতে হবে’- বলেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

image_print