বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সানশাইন পত্রিকার তিন যুগপূর্তি উদযাপন

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী : 

রাজশাহীতে থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার তিন যুগপূর্তি অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ মার্চ) সাকালে আনান্দ র‌্যালির মধ্যে দিয়ে শুরু তিন যুগপূর্তি অনুষ্ঠান। র‌্যালি শেষে রাজশাহী নগরীর শাহ ডাইন কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে তিন যুগপূর্তি উপলক্ষ্যে দৈনিক সানশাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুস আলীকে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র। এ সময় রাসিক মেয়রকে সানশাইন পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দৈনিক সানশাইন পত্রিকার তিন যুগপূর্তি উপলক্ষ্যে সম্পাদক, প্রকাশক, সাংবাদিক ও কলাকৌশলীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পত্রিকাটি রাজশাহীকে দেশের মানুষের নিকট ইতিবাচকভাবে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। পত্রিকাটি অতীতের ন্যায় আগামীতেও মুক্তিযুদ্ধের পক্ষে ইতিবাচক সংবাদ প্রকাশ করে যাবে বলে আমরা প্রত্যাশা করি।

দৈনিক সানশাইন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেশ বরেণ্য সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব মঞ্জুরুল আহসান বুলবুল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে নগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও পত্রিকাটির জেলা, উপজেলা পর্যায়ের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর