বরগুনায় পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও হিরোইন সহ গ্রেপ্তার ২

মোঃনাজমুল হোসেন বিজয়, বরগুনা ।।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাদকমুক্ত সৃজনশীল সমাজ গঠনের বিকল্প নেই। এই লক্ষ্য বাস্তবায়নে বরগুনা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন এবং সর্বাত্মক মাদক বিরোধী অভিযানের নির্দেশনা দিয়েছেন।

 

এরই ধারাবাহিকতায় গত কাল ১৬/০৮/২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই/ মোঃ ইমাম হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা জেলার

সদর থানাধীন ০৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ মনসাতলী সাকিন থেকে মোসাঃ ময়না আক্তার (২১) স্বামী- মোঃ বেল্লাল ফকির, সাং- মনষাতলী, ০৫ নং ওয়ার্ড, ০৯ নং এম বালিয়াতলী ইউনিয়ন, থানা ও জেলা- বরগুনা তাকে ২০০ গ্রাম অবৈধ মাদক গাঁজাসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৮,০০০/- টাকা।

ও একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই/মোহাম্মদ মোস্তাক আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা জেলার আমতলী থানাধীন পূর্ব কুকুয়া, ৮নং ওয়ার্ড থেকে মোঃ নাইম হোসেন(১৫), পিতা-লোকমান মুসুল্লী, মাতা-মোসাঃ নুপুর বেগম ,স্থায়ী ঠিকানা: গ্রাম- পূর্ব কুকুয়া (৮নং ওয়ার্ড, ২নং কুকুয়া ইউপি) , উপজেলা/থানা- আমতলী, জেলা -বরগুনা তাকে ১৮গ্রাম অবৈধ মাদক হিরোইনসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক ভাবে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর