ফেনীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

ফেনী প্রতিনিধি:
ফেনীতে বসতঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাদের মা। দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে অভিযোগ মৃতের স্বজনদের।

মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত গভীর রাতে শহরের মধ্যম বিরিঞ্চি ফকির বাড়ি রনি হোসেনের বাসায় ওই ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো, মুহাম্মদ রনির ছেলে মাইদুল ইসলাম শাহাদাত (১৩) ও রাহাদুল ইসলাম গোলাপ (৬)। শাহাদাত সপ্তম আর গোলাপ দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে দুই সন্তানকে নিয়ে তাদের মা কামরুল নাহার পলি ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে বিছানায় আগুন দেখে তিনি চিৎকার শুরু করেন। পরে প্রতিবেশীরা ঘটনাস্থল গিয়ে এক সন্তানের মরদেহ উদ্ধার করে এবং পলি ও অন্য ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে আরেক সন্তানও মারা যান। আহত পলির শরীরের বিভিন্ন অঙ্গ পুড়ে গেছে।

নিহত শিশুদের পিতা রনি জানান, কিছুদিন আগে তাদের পারিবারিক কবরস্থানে অনুমতি ছাড়া প্রতিবেশী জনি আর আনোয়ার তাদের এক স্বজনের মরদেহ দাফন করা নিয়ে তাদের সঙ্গে আমাদের কথা কাটাকাটি হয়। এরপর থেকেই আমাদের মেরে ফেলার হুমকি দেয়। সেই শত্রুতার জের ধরে তারা ঘরে আগুন লাগিয়ে এ হত্যা করেছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, মরদেহ গুলো ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে

এই বিভাগের আরো খবর