Home ছবির গ্যালারী ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন...

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই শেখ হাসিনা সরকার বার বার দরকার

85
0
SHARE

নিজস্ব প্রতিবেদক।।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই শেখ হাসিনা সরকার বার বার দরকার। শেখ হাসিনা সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, জনগণের উন্নয়ন করতে পারছি। তিনি বলেন, আগামীতে ইউপি নির্বাচন, যে নেতা জনগণের পাশে থাকবে ও এলাকার উন্নয়ন করতে পারবে তাকেই আপনারা চেয়ারম্যান-মেম্বার নির্বাচিত করবেন। 

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সদরপুরের চরবিষ্ণপুর ইউনিয়ন পরিষদ থেকে জয়বাংলা হাট পর্যন্ত প্রায়  ১কোটি ৫৭লক্ষ টাকা ব্যয়ে ২.৪ কিলোমিটার রাস্তার বিসি (কার্পেটিং) দ্বারা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন কালে এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৪ সালে আমাকে সদরপুরের মধ্যে সর্বোচ্চ ভোট দিয়ে বিজয়ী করেছেন বলে, আজ আপনাদের সড়ক পাকাকরনের কাজের উদ্বোধন করতে পারছি।

ভিত্তিপ্রস্তুর শেষে চরবিষ্ণপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলামের বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ইউনিয়ন চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার, মো. রফিকুল ইসলাম ও আব্দুল লতিফ মাস্টার প্রমুখ।

image_print