প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বান্দরবান সদরের সাড়ে পাঁচ হাজার অস্বচ্ছল পরিবারের মাঝে ৫৫ মে.টন ভিজিএফ এর চাল বিতরণ করেন।

আজ শুক্রবার বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়ন পরিষদে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিয়ষক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ভিজিএফ-এর চাল বিতরণ করেন।

বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের ৮ শত ২০ অস্বচ্ছল পরিবার এবং বান্দরবান সদর পৌরসভার ০৯টি ওয়ার্ডর ৪ হাজার ৬শত ২১ অস্বচ্ছল পরিবারের মাঝে চাল বিতরণ করেন। ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতিটি অস্বচ্ছল পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের কল্যাণে অবিরাম কাজ করে যাচ্ছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের কোনো মানুষকে গৃহহীন রাখবেন না। তিনি ভূমিহীন ও গৃহহীনের জন্য জায়গাসহ ঘর নির্মাণ করে তাদেরকে পুনর্বাসন করা অব্যাহত রেখেছেন। এছাড়া ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। মন্ত্রী আরও বলেন, দেশের যে কোনো উৎসব ও ঈদ উপলক্ষ্যে গরীব, অসহায় মানুষের পাশে গিয়ে সরকারের প্রতিনিধিরা বিভিন্ন সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যাণে বিশ্বাসী। মন্ত্রী দেশপ্রেমিক সকলকে দেশের কল্যাণে আওয়ামী লীগ সরকারকে সমর্থন জানানোর আহ্বান জানান। তিনি অস্বচ্ছল মানুষের জন্য দেওয়া সরকারের সকল প্রকার সুযোগ সুবিধাগুলো ন্যায্যতা অনুযাযী সংশ্লিষ্টদের সঠিকভাবে বুঝিয়ে দিতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি নির্দেশ দেন।

এসময় অন্যান্যের মধ্যে বানদরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, বান্দরবান অতিরিক্ত সহকারী পুলিশ সুপার মোজাফফর হোসেন, বান্দরবান পৌরসভার মেয়র সৌরভ দাস শেখর, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর