পীরগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাসুদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ইফতার মাহফিল

পীরগাছা প্রতিনিধি:

মানবতার ফেরিওয়ালা মনোয়ারুল ইসলাম মাসুদের উদ্যোগে শুক্রবার পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের আড়াই ছিনিয়া মাদ্রাসা মাঠে, ফ্রী মেডিকেল ক্যাম্প ও সন্ধ্যায় আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

 

 

উক্ত আলোচনা সভায় মনোয়ারুল ইসলাম মাসুদ কান্দি বাসীর কাছে দোয়া চেয়েছেন এবং তার পক্ষে সাধারণ মানুষকে কাজ করতে বলছেন।

আলোচনা সভায় কৃষ্ণ কুমার মিশ্র তার বক্তব্যে বলেন- মনোয়ারুল ইসলাম মাসুদের মতো বলিষ্ঠ একজন কেন্দ্রীয় নেতাকে পীরগাছার মানুষ যদি ভোটের মাধ্যমে জন প্রতিনিধি করতে না পারে তাহলে তা পীরগাছা বাসীর জন্য কল্যাণকর হবে না। তাই পীরগাছা উপজেলার ভাগ্যের উন্নয়নের জন্য মনোয়ারুল ইসলাম মাসুদের মতো লোককেই ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চায় কান্দি ইউনিয়নের সাধারণ মানুষ।

দোয়ানি মনিরাম নিবাসী হুমায়ুন কবির বলেন, আমাদের পীরগাছা বাসীর সৌভাগ্য যে আমরা মনোয়ারুল ইসলাম মাসুদ এর মতো একজন ভালো এবং উচ্চ শিক্ষিত একজন প্রার্থী পেয়েছি তার প্রাপ্য সম্মান আমারা তাকে দিব এবং সাধারণ মানুষ তা ব্যালট বিপ্লবের মাধ্যমে করে দেখাবে, কারণ মনোয়ারুল ইসলাম মাসুদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এবং ভালো রাজনীতিবিদ।

কান্দি তালের হাট নিবাসী আতাউর রহমান সোহেল রানা বলেন-মনোয়ারুল ইসলাম মাসুদ আমাদের পীরগাছার গর্ব তাই আমরা ভোটের মাধ্যমে জয়ী করা দায়িত্ব আমাদের দল বল নিবিশেষে সকলের।

ফ্রি মেডিকেল ক্যাম্পে মনোয়ারুল ইসলাম মাসুদ এ-র সহধর্মিনী ডাক্তার তাবাসসুম তানিয়া এবং তার সহযোগীরা সহকারে গরীব দুস্থ মানুষের জন্য ফ্রি চিকিৎসা প্রদান করেন এবং সাধারণ মানুষের কাছে তার স্বামীর জন্য ভোট এবং দোয়া চান।

এই বিভাগের আরো খবর