Home খেলার খবর পারভেজ-আসিফ” পরিষদ পূর্ণ প্যানেলে বিনা প্রতিদ্বন্দিতায় জয়যুক্ত হয়েছে

পারভেজ-আসিফ” পরিষদ পূর্ণ প্যানেলে বিনা প্রতিদ্বন্দিতায় জয়যুক্ত হয়েছে

1810
0
SHARE

রিপোর্টার: জে আর মুন্না

“বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২২” সম্পন্নের লক্ষ্যে তফসিল অনুযায়ী “পারভেজ-আসিফ” পরিষদ পূর্ণ প্যানেলে বিনা প্রতিদ্বন্দিতায় জয়যুক্ত হয়েছেন।

গতকাল বিকালে এক প্রজ্ঞাপণের মাধ্যমে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) তথ্য জানিয়েছে। এদিন রোলার স্কেটিং ফেডারেশনের নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করেছে এনএসসি। রোলার স্কেটিং ফেডারেশনের ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে সরকার মনোনীত একজন সভাপতি হলেও বাকিদের ভোটের মাধ্যমে নির্বাচিত হতে হয়।

নির্বাচনী তফসিল অনুযায়ী সহ-সভাপতি পদে ৩টি, সাধারণ সম্পাদক পদে ১, যুগ্ম-সম্পাদক পদে ২, কোষাধ্যক্ষ পদে ১ ও সদস্য পদের জন্য ১৩টি সহ মোট ২০টি মনোনয়নপত্র জমা পড়লেও কোনটিই বাতিল হয়নি। ৯ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন থাকলেও কোন প্রার্থীই তা প্রত্যাহার করেননি। ফলে নির্বাচনযোগ্য পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় কাল সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করে এনএসসি।

নির্বাচিতরা হলেন: সহ-সভাপতি- মো. পারভেজ হোসেন সরকার, মো. শহিদুল্লাহ ও মো. কামাল হোসেন। সাধারণ সম্পাদক- আহমেদ আসিফুল হাসান, যুগ্ম-সম্পাদক- আশরাফুল আলম মাসুম ও মিনান আরা, কোষাধ্যক্ষ: মো. ফিরোজুল ইসলাম এবং সদস্য- শমসের আলী খাঁন, মো. জুম্মন রাজ, মো. নীরব, মো. সাহিদুর রহমান, মো. আসিফ ইকবাল, মো. ইমরান হাসান সোহাগ, মো. আরিফ-উল-ইসলাম, আহাদ হোসেন সোহাগ, মো. হাবিবুর রহমান শেখ, মো. নূরুল ইসলাম, মো. নওসিফ হোসেন, মোহাম্মদ নাসিম ও একেএম কামরুজ্জামান। সরকার মনোনীত আগের কমিটির সভাপতি আবুল কালাম আজাদ নতুন কমিটিতেও স্বপদে বহাল থাকছেন।

image_print